ইংরেজি নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন তরুণ সাংবাদিক এম এ হান্নান

শুক্রবার, ০১ জানুয়ারি ২০২১ | ১০:০৭ অপরাহ্ণ

ইংরেজি নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন তরুণ সাংবাদিক এম এ হান্নান
apps

সিলেট সহ দেশ- বিদেশের সকলকে ইংরেজি নববর্ষ ২০২১ নতুন বছরের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন জাতীয় ‘দৈনিক বাংলাদেশ মিডিয়া’র ক্রাইম রিপোর্টার ও জাতীয় দৈনিক বিশ্ব মানচিত্র’র সিলেট প্রতিনিধি তরুণ সাংবাদিক এম এ হান্নান।

তিনি তার শুভেচ্ছা বার্তায় বলেন, প্রবাহমান স্রোতের মতো বয়ে চলেছে আমাদের জীবন এক এক করে জীবন থেকে খসে পড়েছে মূল্যবান একটি বছর,চিরায়িত নিয়মে পাল্টে যাচ্ছে ক্যালেন্ডার। Happy New Year 2021। সুখের স্মৃতি রেখে মনে দুঃখের স্মৃতি যেও ভুলে,মিশে থেকো আপন জনে, মান অভিমান সব ভুলে আশার প্রদীপ রেখো জেলে হাজার সূর্য সবার চোখে, সবাই মিলেমিশে থাকবো সুখে। ২০২০ সালকে বিদায় জানিয়ে নতুন করে নতুন বছর ২০২১ সালকে স্বাগত জানায়, Happy New Year 2021। বসন্তের আগমনে কোকিলের সুর গ্রীষ্মের আগমনে রোদেলা দুপুর,বর্ষার আগমনে সাদা কাশফুল, সত্যের সন্ধানে সব সময় আমি থাকি ব্যাকুল আসুন আমরা চেষ্টা করি পুরোনো বছরের সকল দুঃখ- কষ্ট দুর্দশা কে ভুলে গিয়ে আজকে নতুন বছর নতুন দিনে আমাদের নিজের পরিবারের ও দেশবাসীর সকল পরিবারের সাথে, একসাথে নতুন বছরকে বরণ করি।

এটাই হয়তো হতে পারে করোনা কে বিদায় জানানোর বছর। নতুন বছর মানেই পুরাতনের অবসানে আগামির ডাক নতুন বছর মানে উড়ন্ত উড়ানে সুন নেই স্বপ্ন ভাসান থাক যত ব্যর্থতা হোক কালকের কথা, অতীতকে ভুলে ভবিষ্যৎ নিয়ে ভাববো সবাই। এই প্রজন্মের কাছে হয়তো সবচেয়ে বিপদগ্রস্ত বছর ছিলো২০২০,কারণ করোনা মহামারীতে প্রায় মানুষই ঘর বন্দী হয়ে কাটিয়েছে পুরো বছরটি।

থমকে গেছে স্বাভাবিক জীবনযাপন, তবুও ২০২০ সালকে বিদায় জানিয়ে নতুন বছর ২০২১ সালকে আমরা সবাই স্বাগত জানাই। ২০২১ সাল নতুন করে নিয়ে আসতে পারে আমার আপনাদের জীবনের সকল সুখ ও আনন্দ। তাহলে আর দেরি কেন, শুভ কামনায় সবাইকে ২০২১ নতুন ইংরেজি বছরের শুভেচ্ছা ও অভিনন্দন হাসিখুশিতে, Happy New Year, 2021।

Development by: webnewsdesign.com