আসছে এলিনা শাম্মী‘মধ্যবিত্ত’ নিয়ে

শনিবার, ১৯ অক্টোবর ২০২৪ | ১২:০৯ অপরাহ্ণ

আসছে এলিনা শাম্মী‘মধ্যবিত্ত’ নিয়ে
apps

এলিনা শাম্মীর আসন্ন সিনেমা ‘মধ্যবিত্ত’ সমাজের শ্রেণি-বৈষম্যে ও জীবন সংগ্রামের গল্প নিয়ে নির্মিত হয়েছে। গল্প-চিত্রনাট্য ও পরিচলনা করেছেন তানভীর হাসান। সিনেমাটি নির্মিত হয়েছে সিনে মিডিয়ার ব্যানারে। চলতি বছরের ২০ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি।

দীর্ঘদিন সেন্সর বোর্ডে আটকে থাকার পর গত ৩০ জুলাই সেন্সর সার্টিফিকেট দেয়া হয়েছে সিনেমাটিকে। শ্রেণি বিভেদের গল্প নিয়ে নির্মিত এ সিনেমায় তুলে ধরা হয়েছে জীবনযাপনের বাস্তবতাকে। পদ্মার চরের বিভিন্ন লোকেশনে সিনেমাটির শুটিং করা হয়েছে।

সিনেমাটি প্রসঙ্গে এলিনা শাম্মি বলেন, ‘ভালো একটি সিনেমা হয়েছে। গ্রাম আর শহরের রাজনৈতিক গল্প নিয়ে নির্মিত এ সিনেমায় আমি সাহসী এবং সংগ্রামী ‘‘রানু’’ নামের চরিত্রে অভিনয় করেছি। যে সব কিছু জয়য় করে নেয় তার সাহসের জোরে। আশা করি সিনেমাটি দেখে দর্শক নিরাশ হবেন না।’ এতে আরও অভিনয় করেছেন প্রয়াত অভিনেতা ও নাট্যকার মাসুম আজিজ, মহিশা প্রাপ্তি, শমু চৌধুরী, বড়দা মিঠু, শবনম পারভীন প্রমুখ।

অভিনয়ের যাত্রা শুরুর প্রায় ১০ বছর পর এসে ওয়েব ফিল্ম ‘জানোয়ার’ দিয়ে এলিনা শাম্মী অভিনেত্রী হিসেবে প্রশংসিত হন এবং দর্শকদের মনে জায়গা করে নেন। এরপর থেকে একের পর এক কাজের জন্য ডাক পেতে থাকেন। বর্তমানে নিয়মিত কাজ করে যাওয়া এই অভিনেত্রী বলেন, ‘দর্শকের প্রতি আমি কৃতজ্ঞ, তাদের জন্যই আমার আজকের এই অবস্থান। অভিনয় করার অনুপ্রেরণা, সাহস, মোটিভেশন সর্বকিছু আসলে দর্শকদের ভালোবাসা থেকেই পাই। অভিনয়ের দক্ষতা বাড়ে পরিচালকদের সহযোগীতায় আর যতটুকু যোগ্য আমি এটা আমার জন্য আশীর্বাদ।

এলিনা শাম্মী প্রায় ১ যুগ ধরে ঢাকাই চলচ্চিত্রে কাজ করছেন। ‘স্বর্গ থেকে নরক’, ‘আমরা একটা সিনেমা বানাবো’, ‘ছায়াবৃক্ষ’, ‘জলরং’, ‘গন্তব্য’ ‘কসাই’, ‘মুখোশ’ সিনেমায় অভিনয় করে প্রশংসিত এই অভিনেত্রী ওয়েব ফিল্ম, নাটক ও বিজ্ঞাপনে কাজ করে যাচ্ছেন নিয়মিত।

 

Development by: webnewsdesign.com