আশুগঞ্জে গলায় ফাঁস লাগিয়ে কলেজ শিক্ষকের আত্মহত্যা

শনিবার, ০৯ জানুয়ারি ২০২১ | ৫:৪২ অপরাহ্ণ

আশুগঞ্জে গলায় ফাঁস লাগিয়ে কলেজ শিক্ষকের আত্মহত্যা
apps

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে স্ত্রীকে ঘরে ‘আটকে রেখে মৃনাল কান্তি দাস (৪৫) নামে এক কলেজ শিক্ষক আত্মহত্যা করেছেন। শনিবার (৯ জানুয়ারি) সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার আলমনগর এলাকার একটি বাসা থেকে নিহতের মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত মৃনালের বাড়ি কিশোরগঞ্জ জেলার বাজিতপুর উপজেলার মতুরাপুর গ্রামে। তিনি আশুগঞ্জ ফিরোজ মিয়া সরকারি মহাবিদ্যালের সমাজবিজ্ঞান বিভাগের শিক্ষক ছিলেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, আলমনগর এলাকায় ফরিদ খন্দকারের বাড়ির তৃতীয় তলায় স্ত্রীকে নিয়ে ভাড়ায় থাকতেন মৃনাল। শুক্রবার রাতের খাবার শেষে তার স্ত্রী ঘুমাতে যান। এ সময় স্ত্রীর রুমের দরজা বাইরে থেকে আটকিয়ে মৃনাল পাশের রুমে চলে যান। শনিবার (৯ জানুয়ারি) সকালে স্ত্রী ঘুম থেকে উঠে বাইরে থেকে দরজা আটকানো বুঝতে পেরে আত্মীয়-স্বজন ও প্রতিবেশীদের ফোন করেন। পরে বিষয়টি পুলিশকেও জানানো হয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে দরজা ভেঙে মৃনালকে সিলিং ফ্যানে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

এ ব্যাপারে আশুগঞ্জ থানার ওসি জাবেদ মাহমুদ জানান, মৃনালের আত্মহত্যার কারণ জানা যায়নি। তবে সহকর্মীরা জানিয়েছেন, মৃনাল দাম্পত্য জীবনে সুখী ছিলেন না। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Development by: webnewsdesign.com