আশাশুনির বদরতলা টু ব্যাংদহা সড়কের সংস্কার কাজের উদ্বোধন

বৃহস্পতিবার, ১৯ নভেম্বর ২০২০ | ৮:১১ অপরাহ্ণ

আশাশুনির বদরতলা টু ব্যাংদহা সড়কের সংস্কার কাজের উদ্বোধন
apps

আশাশুনি উপজেলার বদরতলা টু ব্যাংদহা সড়কের সংস্কার কাজের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার (১৯ নভেম্বর) সকালে সড়কটির সংস্কার কাজের শুভ উদ্বোধন করেন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও এমপি ডাঃ আ ফ ম রুহুল হকের প্রতিনিধি শম্ভুজিত মন্ডল।

এমপি রুহুল হকের ডিও লিটার ও সহযোগিতা নিয়ে শম্ভুজিৎ মন্ডল বারবার যোগাযোগ রক্ষা করে দীর্ঘদিন নষ্ট হয়ে থাকা সড়কটির সংস্কার কাজের জন্য বরাদ্দ করাতে সক্ষম হন। সড়কটির নির্মান কাজের জন্য বরাদ্দ হয়েছে ৯৮ লক্ষ ৯০ হাজার টাকা। এছাড়া একই ভাবে এমপি মহোদয়ের সহযোগিতায় তিনি ব্যাংদহা টু বুধহাটা সড়কের জন্য প্রায় এক কোটি টাকা ও বুধহাটা টু শোভনালী ভায়া পাইথালী সড়কের জন্য ২ কোটি ২০ লক্ষ টাকা বরাদ্দের ব্যবস্থা করাতে সক্ষম হয়েছে।

ইতিমধ্যে ব্যাংদহা বুধহাটা সড়কের কাজ শুরু হয়েছে। বদরতলা টু ব্যাংদহা সড়কের কাজের উদ্বোধনকালে সহকারী উপজেলা প্রকৌশলী রবিউল ইসলাম, আশাশুনি রিপোর্টার্স ক্লাব সভাপতি মোস্তাফিজুর রহমান, বুধহাটা ইউপির সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী ফিরোজ আহমেদ, কুল্যা ইউনিয়ন সেচ্ছাসেবকলীগ সভাপতি আব্দুল মোমিন, ইউপি সদস্য আব্দুল আজিজ, আওয়ামীলীগ নেতা সাজ্জাদ হোসেন, ঠিকাদারী প্রতিষ্ঠান মেসার্স মাজমল বাহরাইনের প্রতিনিধি আব্দুস সালাম, হাবিবুল ইসলাম হাবিব প্রমুখ উপস্থিত ছিলেন।

Development by: webnewsdesign.com