আরিয়ান খানকে পাসপোর্ট ফিরিয়ে দেওয়ার নির্দেশ দিল বিশেষ এনডিপিএস আদালত

বৃহস্পতিবার, ১৪ জুলাই ২০২২ | ১:২০ অপরাহ্ণ

আরিয়ান খানকে পাসপোর্ট ফিরিয়ে দেওয়ার নির্দেশ দিল বিশেষ এনডিপিএস আদালত
apps

বেশ কয়েক মাস হল মাদক মামলা থেকে বেকসুর ছাড়া পেয়েছেন শাহরুখ-পুত্র আরিয়ান খান। তবে জামিনের শর্ত মেনে জমা রাখতে হয়েছিল পাসপোর্ট। দিন কয়েক আগে সেই পাসপোর্ট ফিরে পেতেই আদালতে আবেদন করেছিলেন আরিয়ান।

এ বার শাহরুখ-পুত্রকে তার পাসপোর্ট ফিরিয়ে দেওয়ার নির্দেশ দিল বিশেষ এনডিপিএস আদালত। তদন্তে নির্দোষ প্রমাণ হয়েছিলেন আরিয়ান। কোনও প্রমাণ মেলেনি তার বিরুদ্ধে। তাকে পাসপোর্ট ফিরিয়ে দিতে কোনও রকম আপত্তি জানায়নি নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। আরিয়ানের বিরুদ্ধে আর কোনও তদন্তের প্রয়োজন নেই। এ কথা জানিয়ে দেয় সেই কেন্দ্রীয় তদন্ত সংস্থা।

২০২১ সালের অক্টোবর। মুম্বই থেকে গোয়াগামী এক প্রমোদতরীতে অভিযান চালিয়ে আরিয়ান ও তাঁর সঙ্গীদের গ্রেফতার করে কেন্দ্রীয় মাদক নিয়ন্ত্রক সংস্থা (এনসিবি)। এর পর বেশ কয়েকদিন মুম্বইয়ের আর্থার রোড জেলে ছিলেন শাহরুখ-তনয়। চলে তদন্ত। কিন্তু বহু তল্লাশি, জেরার পরেও আরিয়ানের বিরুদ্ধে প্রমাণ মেলেনি। জামিনে ছাড়া হয়েছিল তাঁকে।

তবে ১৪টি কঠোর শর্ত দেওয়া হয়েছিল। যেমন দেশের বাইরে যাওয়ার অনুমতি ছিল না। প্রথম কয়েক মাস এনসিবি দপ্তরে সাপ্তাহিক হাজিরাও দিতে হয়েছে তাঁকে। এ বার তুলে নেওয়া হল জামিনের জন্য আরোপিত যাবতীয় শর্ত।

Development by: webnewsdesign.com