আমি যন্ত্রণার মধ্যে আছিঃ শোয়েব আখতার

সোমবার, ০৮ আগস্ট ২০২২ | ৫:১৬ অপরাহ্ণ

আমি যন্ত্রণার মধ্যে আছিঃ শোয়েব আখতার
apps

নিজের ইউটিউব চ্যানেলে পাকিস্তানের গতিতারকা শোয়েব আখতার বললেন, আমি যন্ত্রণার মধ্যে আছি। আপনাদের দোয়া চাই। ইনস্টাগ্রামে শোয়েব জানিয়েছেন, হাসাপাতালে অবস্থান করছেন তিনি এ মুহূর্তে। তার হাঁটুকে অস্ত্রোপচার হয়েছে। এ নিয়ে শোয়েবের পোস্ট করা একটি ভিডিওতে দেখা গেছে, হাসপাতালের বিছানায় শুয়ে আছেন তিনি। খেলোয়াড়ি জীবন থেকেই হাঁটুর যন্ত্রণা বয়ে বেড়াচ্ছেন শোয়েব। বুড়ো বয়সে এসে আর সহ্য করতে পারছেন না। এ থেকে যেন মুক্তি পেতে এবার অস্ত্রোপচারের পথেই গেলেন। দ্রুত সুস্থতার জন্য সবার কাছে দোয়া চেয়েছেন তিনি।

এই হাঁটুর যন্ত্রণার কারণেই ক্রিকেটকে আগেভাগেই বিদায় জানিয়েছেন বলে জানালেন শোয়েব। পাকিস্তানের এ সাবেক পেসার ইউটিউবে বলেন, আমি হয়তো আরও চার বা পাঁচ বছর খেলতে পারতাম। কিন্তু আমি এ ব্যাপারেও সচেতন ছিলাম যে আরও পাঁচ থেকে ছয় বছর খেললে আমাকে হয়তো বাকি জীবন হুইলচেয়ারে করে ঘুরতে হবে। এ কারণেই আমি অবসর নিয়ে ফেলি।

জানা গেছে, অস্ট্রেলিয়ার মেলবোর্নের একটি হাসপাতালে এখনো অস্ত্রোপচার হয়েছে শোয়েবের। পাকিস্তানের হয়ে ৪৬টি টেস্ট, ১৬৩টি ওয়ানডে ও ১৫টি টি-টোয়েন্টি খেলেছেন শোয়েব। সব মিলিয়ে উইকেট নিয়েছেন ৪৪৪টি। ১৯৯৭ সালের ডিসেম্বরে ঘরের মাঠ রাওয়ালপিন্ডিতে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট ম্যাচ দিয়ে পাকিস্তান দলে অভিষেক শোয়েবের। সবশেষ আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন ২০১১ বিশ্বকাপে, নিউজিল্যান্ডের বিপক্ষে পাল্লেকেলেতে।

Development by: webnewsdesign.com