আমি মারা যাইনি এখনো : সামান্থা

মঙ্গলবার, ০৮ নভেম্বর ২০২২ | ৭:৪৪ অপরাহ্ণ

আমি মারা যাইনি এখনো : সামান্থা
apps

দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু এক বিরল রোগে ভুগছেন। নিজের এই রোগের বিষয়ে সবাইকে জানিয়েছেন তিনি নিজেই। অভিনেত্রীর অসুস্থতার খবর পাওয়া মাত্র তারকা সহকর্মী ও ভক্ত-অনুরাগীরা তাঁর রোগমুক্তির প্রার্থনায় শুভ কামনা জানিয়েছেন। তবে নিজের রোগ সম্পর্কে গণমাধ্যমে প্রকাশিত অতিরঞ্জিত সংবাদে বেশ ক্ষিপ্ত সামান্থা।

নিজের আসন্ন তেলেগু থ্রিলার চলচ্চিত্র ‘যশোদা’র মুক্তির জন্য একটি প্রচারমূলক সাক্ষাৎকারে নিজের স্বাস্থ্যের অবস্থা সম্পর্কে কথা বলেন সামান্থা। নিজের এই অবস্থার সাথে লড়াই করে যে কঠিন যাত্রার মধ্য দিয়ে গেছেন তা স্মরণ করেন সামান্থা। এ ছাড়া বর্তমানে তার শারীরিক অবস্থার কথা উল্লেখ করে তিনি বলেন, তিনি কোনো জীবন হুমকির পর্যায়ে নেই। তিনি এখন অনেকটাই সুস্থ। তবে মিডিয়া তাঁর স্বাস্থ্যের অবস্থা সম্পর্কে অতিরঞ্জিত প্রতিবেদন করেছে বলেও জানান অভিনেত্রী।

সোমবার (৭ নভেম্বর) সামান্থা একটি পোস্ট শেয়ার করে ইনস্টাগ্রামে লিখেছেন, তিনি ‘যশোদা’র প্রচারের জন্য প্রস্তুত হচ্ছেন।

এর মধ্যে তাঁর প্রচারমূলক সাক্ষাৎকারের একটি ভিডিও ক্লিপ সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশিত হয়েছে। ভিডিওতে অভিনেত্রীকে তাঁর রোগ সম্পর্কে কথা বলতে দেখা গেছে। তিনি কিভাবে তাঁর স্বাস্থ্যের খারাপ অবস্থা মোকাবেলা করেছিলেন, সে সম্পর্কে আবেগপ্রবণ বার্তা দেন তিনি।

ভিডিওটিতে দেখা যাচ্ছে, সামান্থা আবেগপ্রবণ হয়ে বলেছেন, ‘আমি আমার ইনস্টাগ্রাম পোস্টে বলেছি, কিছুদিন ভালো তো কিছুদিন খারাপ যাচ্ছে আমার। আমি ভাবি, হয়তো আরো একটি পদক্ষেপ নেওয়া কঠিন হবে আমার জন্য। কিন্তু যখন আমি পেছনে ফিরে তাকাই তখন দেখি যে আমি অনেক কিছু অতিক্রম করে এত দূর এসেছি। আমি লড়াকু মানুষ। আমি এখানে লড়াই করতে এসেছি।

এরপর মিডিয়াকে উদ্দেশ করে সামান্থা জানান, তিনি এমন কোনো গুরুতর অবস্থায় নেই, যেখানে তাঁর জীবন হুমকিপূর্ণ। তাঁকে নিয়ে অতিরঞ্জিত সংবাদ প্রকাশের জন্য সাংবাদিকদের প্রতি ক্ষোভও প্রকাশ করেন অভিনেত্রী। তিনি বলেন, ‘আমার এই অবস্থাকে জীবনের হুমকিস্বরূপ বর্ণনা করে অনেক প্রতিবেদন করতে দেখেছি। আমি একটা জিনিস পরিষ্কার করতে চাই, আমি যে পর্যায়ে আছি, তা জীবনের জন্য হুমকি নয়। আমি এখনো মারা যাইনি। এই শিরোনামগুলো খুব প্রয়োজন ছিল বলে আমি মনে করি না।

এর আগে সামান্থা নিজের রোগ সম্পর্কে ইনস্টাগ্রামে একটি পোস্ট করেন এবং ভক্তদের সঙ্গে নিজের বিরল রোগের কথা শেয়ার করেন। মায়োসাইটিস নামক রোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন আছেন এই অভিনেত্রী। নিজের রোগমুক্তির বিষয়ে আশাবাদও ব্যক্ত করেন এই অভিনেত্রী।

Development by: webnewsdesign.com