আমাদের ড্রেসিংরুমে কোনো গ্রুপিং নেই: বাবর

শনিবার, ২১ নভেম্বর ২০২০ | ৪:২১ অপরাহ্ণ

আমাদের ড্রেসিংরুমে কোনো গ্রুপিং নেই: বাবর
apps

পাকিস্তান ও ভারতের ক্রিকেটে রাজনীতি, গ্রুপিং অবিচ্ছেদ্য অংশ। আর বিষয়টি পুরো দলের ওপর বাজে প্রভাব ফেলে। বিশেষ করে কোচ, নির্বাচক ও অধিনায়কত্ব নিয়ে পাকিস্তান ক্রিকেটে গ্রুপিং প্রায় প্রকাশ্য বিষয়। ড্রেসিংরুম রাজনীতিতে বিষাক্ত হয়ে উঠেছে দলটি।

যদিও দলটির বর্তমান অধিনায়ক বাবর আজমের দাবি, তার ড্রেসিংরুমে কোনো গ্রুপিং নেই। সিনিয়র খেলোয়াড়দের সঙ্গে পরামর্শ করে স্বাধীনভাবেই যে কোন সিদ্ধান্ত নেয়া যায়।

শুক্রবার লাহোরে এক প্রেস কনফারেন্সে যোগ দিয়ে এমন দাবি করলেন বাবর আজম। এতোদিন ধরে কেবলমাত্র সীমিত ওভারের ম্যাচে পাক দলের নেতৃত্ব দিয়েছেন বাবর আজম। আসন্ন নিউজিল্যান্ড সফর থেকে প্রথমবারের মতো পাকিস্তানের সব ফরম্যাটের অধিনায়কত্ব করবেন বাবর।

নিউজিল্যান্ড সফরের জন্য নির্বাচিত একাদশের বিষয়ে বাবর বলেন, ‘আমাদের ড্রেসিংরুমে কোন মনোমালিন্য কিংবা গ্রুপিং নেই। এই দলের সবাই এক। প্রত্যেক খেলোয়াড় একে অপরকে সম্মান করে এবং কঠিন সময় পাশে দাঁড়ায়, সবাই সবার ভালো পারফরম্যান্সে খুশি হয়। দলের মধ্যে কেউ কাউকে টেনে নামাতে চায় না।’

আগামী ২৩ নভেম্বর প্রায় ৬০ জনের বিশাল বহর নিউজিল্যান্ডের উদ্দেশ্যে রওনা হবে পাকিস্তান। এ সফরে তিন টি-টোয়েন্টি ও দুই টেস্ট খেলবে পাকিস্তান। তথ্যসূত্র: সামা টিভি

Development by: webnewsdesign.com