আবার বিয়ে করতে যাচ্ছেন তাহসান

সোমবার, ২৪ ফেব্রুয়ারি ২০২০ | ৯:৫৯ অপরাহ্ণ

আবার বিয়ে করতে যাচ্ছেন তাহসান
apps

দীর্ঘ ১১ বছর সংসার করার পর ২০১৭ সালে যৌথভাবে বিবাহবিচ্ছেদের ঘোষণা দেন ঢাকাই শোবিজের জনপ্রিয় দম্পতি তাহসান খান-রাফিয়াত রশিদ মিথিলা। এরপর গেল বছরের ৬ই ডিসেম্বর কলকাতার জনপ্রিয় চলচ্চিত্র পরিচালক সৃজিত মুখার্জিকে বিয়ে করেন মিথিলা। এ বিয়ের ৭৫দিন পর এবার শোনা যাচ্ছে তাহসানেরও বিয়ের গুঞ্জন।

এ নিয়ে দেশের কয়েকটি মিডিয়াসহ কলকাতার প্রভাবশালী সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকা প্রতিবেদন প্রকাশ করেছে। এসব প্রতিবেদন সূত্রে জানা গেছে, নতুন ভাবে জীবন শুরু করার কথা শোনা যাচ্ছে তাহসান খানের। মিথিলার সঙ্গে বিবাহবিচ্ছেদের পর আবার নতুন করে নাকি পথ চলা শুরু করতে চলেছেন তিনি।

বাংলাদেশের মিডিয়ার বরাতে আনন্দবাজারের প্রতিবেদনে বলা হয়, কিছু দিন আগে ঢাকার বনানীতে একটি রেস্তরাঁয় জনৈক সংবাদ পাঠিকার সঙ্গে বেশ কিছুক্ষণ সময় কাটাতে দেখা যায় তাহসানকে। সে তথ্য প্রকাশ্যে আসতেই সামাজিক যোগাযোগ মাধ্যমে শুরু হয়েছে জোর চর্চা। ওই মানুষটিই যে তাহসানের জীবনের ‘স্পেশাল পার্সন’-দাবি করছেন অনেকেই।
তবে কারো কারো মতে, এটা শুধুই গুঞ্জন, উড়ো গসিপ।

কাজের জন্যই সেই সংবাদ পাঠিকার সঙ্গে দেখা করতে গিয়েছিলেন তাহসান। তারপরও ভক্তদের মধ্যে জল্পনা থামছেই না। যদিও পুরো ঘটনা নিয়ে এখন পর্যন্ত মুখ খোলেন নি তাহসান।

Development by: webnewsdesign.com