আবারও সানরাইজার্সের নেতৃত্বে ওয়ার্নার

বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২০ | ৫:৩৩ অপরাহ্ণ

আবারও সানরাইজার্সের নেতৃত্বে ওয়ার্নার
apps

দক্ষিণ আফ্রিকায় বল টেম্পারিং করে জাতীয় দল ও অস্ট্রেলিয়ার ঘরোয়া ক্রিকেট থেকে এক বছরের জন্য নিষিদ্ধ হন ডেভিড ওয়ার্নার। দলকে নেতৃত্ব দিতে পারবেন না বলেও শর্ত জুড়ে দেয় ক্রিকেট অস্ট্রেলিয়া। তবে বিশ্বের অন্যান্য লিগে নেতৃত্ব দিতে কোন বাঁধা ছিল না ওয়ার্নার-স্মিথদের। এর আগে বিপিএলে সিলেটের অধিনায়ক ছিলেন তিনি। এবার আবার আইপিএলের দল সানরাইজার্স হায়দরাবাদের নেতৃত্ব নিলেন ওয়ার্নার।

অজি ওপেনার ওয়ার্নার ২০১৬ সালে দলকে নেতৃত্ব দিয়ে শিরোপা জেতান। ২০১৮ সালের আইপিএলে তাকে খেলতে দেয়া হয়নি নিষেধাজ্ঞার কারণে। সর্বশেষ আসরে হায়দরাবাদের হয়ে মাঠ মাতালেও নেতৃত্ব দেননি তিনি। কেন উইলিয়ামসন ছিলেন অধিনায়কের দায়িত্বে। এবার আবার নেতৃত্বে ফিরছেন ওয়ার্নার।

নেতৃত্ব পেয়ে অজি ওপেনার বলেন, ‘আগামী মৌসুমে আইপিএলে নিজের দলকে নেতৃত্ব দিতে পারবো জেনে আমি উচ্ছ্বসিত। আমাকে আবার এই দায়িত্ব দেওয়ায় দলের কাছে আমি কৃতজ্ঞ। সঙ্গে আমি ধন্যবাদ দেব কেন উইলিয়ামসন এবং ভুবনেশ্বর কুমারকে। গত দুই বছর দলকে তারা দারুণ নেতৃত্ব দিয়েছেন। এই বছর আবার আইপিএল শিরোপা উচিয়ে ধরার সর্বোচ্চ চেষ্টা করবো আমি।’

ডেভিড ওয়ার্নার ২০১৪ সাল থেকে আইপিএলের দল সানরাইজার্স হায়দরাবাদের হয়ে খেলছেন। তিনি প্রতিবছরই হায়দরাবাদের হয়ে দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়েছেন। প্রথম মৌসুমে সানরাইজার্সের হয়ে তিনি ৫২৮ রান করেন। পরের মৌসুমে তিনি দলটির হয়ে ৫২৬, ৮৮৪, ৬৪২ এবং ৬৯২ রান করেন। টম মুডির সঙ্গে জুটি গড়ে দুর্দান্ত খেলেন তিনি। এবার বিশ্বকাপ জয়ী এবং কলকাতা নাইট রাইডার্সের হয়ে আইপিএল জয়ী ট্রেভর বেলিসের সঙ্গে নতুন জুটি গড়বেন ওয়ার্নার।

Development by: webnewsdesign.com