আবদুস সাত্তারের মনোনয়নপত্র জমা দিলেন ছেলে মইনুল ইসলাম

বৃহস্পতিবার, ০৫ জানুয়ারি ২০২৩ | ১:২০ অপরাহ্ণ

আবদুস সাত্তারের মনোনয়নপত্র জমা দিলেন ছেলে মইনুল ইসলাম
আবদুস সাত্তারের মনোনয়নপত্র জমা দিলেন ছেলে মইনুল ইসলাম
apps

ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসন থেকে নিজে পদত্যাগ করে আবারও উপ-নির্বাচনের মনোনয়নপত্র জমা দিয়েছেন উকিল আবদুস সাত্তার ভূঁইয়া।

বুধবার (৪ জানুয়ারি) বিকেলে উকিল আবদুস সাত্তার ভূঁইয়ার পক্ষে থেকে তার ছেলে মইনুল ইসলাম তুষার সরাইল উপজেলা নির্বাচন অফিসে মনোনয়নপত্র জমা দেন। মনোনয়নপত্র গ্রহণ করেন ব্রাহ্মণবাড়িয়া জেলা নির্বাচন অফিসার মোঃ জিল্লুর রহমান ও সরাইল উপজেলা নির্বাচন অফিসার মোঃ আশরাফ উদ্দীন।

উকিল আবদুস সাত্তার জাতীয় সংসদ থেকে পদত্যাগের পর ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের উপ-নির্বাচনের তফসিল ঘোষনা করেন নির্বাচন কমিশন। এরপর তিনি বিএনপি থেকে পদত্যাগ করেন ।

উকিল আবদুস সাত্তার ভূঁইয়া দলীয় শৃঙ্খলা পরিপন্থী কর্মকান্ডে জড়িত থাকার অভিযোগে তাঁকে দলের সব পদ থেকে বহিষ্কার করেছে বিএনপি। গত সোমবার সরাইল উপজেলা বিএনপি তাকে অবাঞ্চিত ঘোষনা করেন এবং ঢাকা-সিলেট মহাসড়কের শাহবাজপুর এলাকায় তার ছবিতে জুতাপেটা করে মিছিল করেন স্থানীয় বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। তার ছেলে তুষার জানান, আমার বাবার পক্ষে স্বতন্ত্রপ্রার্থী হিসেবে মনোনয়নপত্র আমি জমা দিয়েছি।

উল্লেখ্য যে, ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসন থেকে বিএনপির মনোনীত প্রার্থী হয়ে তিনি ৫ বার এমপি ও একবার টেকনোক্রেট মন্ত্রী হয়েছেন।

Development by: webnewsdesign.com