আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেবেন না মাশরাফি

রবিবার, ১২ জানুয়ারি ২০২০ | ৩:৫৮ অপরাহ্ণ

আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেবেন না মাশরাফি
apps

আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেবেন না মাশরাফি । খেলার জন্য মানসিক প্রস্তুতি নিয়ে রেখেছেন তিনি। অপেক্ষা করছেন জাতীয় দল নির্বাচকদের সিদ্ধান্তের জন্য। বিসিবির কোর্টে বল ঠেলে দিয়ে পাসের জন্য অপেক্ষা করছেন নড়াইল এক্সপ্রেস।

ভুল করলে বিসিবি কর্মকর্তাদের তোপ দাগাবেন মাশরাফির অনুসারীরা। গণমাধ্যমও তুলাধুনা করবে। আপাতদৃষ্টিতে মাশরাফির ইস্যু ছোট মনে হলেও বিশাল চাপ নিয়েই আজ বছরের প্রথম সভায় বসছেন বিসিবি পরিচালকরা।বিশ্বকাপের পর থেকেই আলোচনায় ছিলেন মাশরাফি। তার অবসর নিয়ে প্রচুর কথা হয়েছে। অবসর ইস্যুতে কথা বলতে মাশরাফির সঙ্গে বিসিবি থেকে যোগাযোগও করা হয়েছিল। বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে মাশরাফিকে ডেকে তার সিদ্ধান্ত জানতে চেয়েছিলেন। টাইগার ওয়ানডে অধিনায়ক অনেক ভেবেচিন্তে খেলা চালিয়ে যাওয়ার সিদ্ধান্ত জানান বিসিবি পরিচালনা পরিষদ বছরের প্রথম সভায় বসার দু’দিন আগে।

সাধারণত বছরের প্রথম সভায় কেন্দ্রীয় চুক্তি অনুমোদন দেওয়া হয়। জাতীয় দলে খেলতে চাওয়ায় মাশরাফিকে রেখেই নতুন কেন্দ্রীয় চুক্তি অনুমোদন করতে হবে বিসিবিকে।

বিসিবি কর্মকর্তারা এতদিন মাশরাফির সিদ্ধান্তের অপেক্ষা করছিলেন। কেন্দ্রীয় চুক্তিতে থাকা-না থাকার বিষয়টিও ছেড়ে দিয়েছিলেন মাশরাফির ওপর। যদিও বোর্ড থেকে কেউই মাশরাফির সঙ্গে ইস্যুগুলো নিয়ে কথা বলেননি। বিসিবি ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান আকরাম খানও মুখোমুখি হননি। এতে করে খেলা চালিয়ে যাওয়ার সিদ্ধান্ত জানাতে মাশরাফি মিডিয়াকেই বেছে নেন।

Development by: webnewsdesign.com