আদনান সামি ৯ বছর পর কামব্যাক করছেন

বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪ | ১২:৪৫ অপরাহ্ণ

আদনান সামি ৯ বছর পর কামব্যাক করছেন
apps

গায়ক আদনান সামির জনপ্রিয়তা পুরো উপমহাদেশ জুড়েই। অসংখ্য গানে মুগ্ধ করেছেন তিনি। নব্বই দশকের ক্যাসেট ও মিউজিক ভিডিওতে সামির গানে বুঁদ হয়নি এমন দর্শকশ্রোতা খুব কমই পাওয়া যাবে। তবে ২০১০ সালের দিক থেকে গানের জগতে নিজের অস্তিত্ব হারাতে থাকেন তিনি। এরপর একরকম লাপাত্তাই হয়ে যান সামি।

মাঝে সামির শারীরিক গড়ন নিয়েও শুরু হয় নানাচর্চা। হঠাৎ স্লিম ফিগার লুকে হাজির হয়ে তাক লাগিয়ে দিলেও তিনি গানে কবে ফিরবেন তা নিয়েই চলেছে জল্পনা। এবার জানা গেল, দীর্ঘ ৯ বছর বিরতির পর হিন্দি সিনেমার প্লেব্যাকে ফিরছেন সামি। কাজ করবেন ‘কাসুর’ এবং ‘ভিকি অউর বিদ্যা কা ওয়ালা’ নামে দুটি সিনেমায়।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, সম্প্রতি এক সাক্ষাৎকারে কামব্যাক প্রসঙ্গে সুখবর দিলেন আদনান সামি। জনপ্রিয় এ গায়ক বলেন, আমার সময়ের দরকার ছিল। তাই বিশ্রামে ছিলাম। কোনো প্লানও ছিল না, হিসেবও ছিল না।

আমার নিজের একটু সময় দরকার ছিল পুনরুজ্জীবিত করে তোলার জন্য, নতুন গানের জন্য নিজেকে তৈরি করব বলে। যা নতুন গান আসবে সেটাকে গ্রহণ করার জন্য তৈরি হবো বলে সময় নিতাম। কিন্তু ভাবিনি এতটা সময় লেগে যাবে।

এ সময় সামি বলেন, আসলে সময় বড্ড দ্রুত কেটে যায়। আমার তো আজও মনে হয়, এই তো সেদিন বজরঙ্গী ভাইজান হলো আর তাতে আমি ভর দো ঝোলি গাইলাম। আমি আমার নতুন গানগুলো নিয়ে দারুণ উচ্ছ্বসিত।

তিনি আরও বলেন, আমি এখন কাজের জন্য একেবারে প্রস্তুত। বিশ্ব জুড়ে নানা জায়গায় আমি এখন কনসার্ট করে বেড়াচ্ছি। আবার রেকর্ডিং ফেজে ফিরেছি। স্বাধীনভাবে কিছু গান বানাচ্ছি, এটা আমার জীবনের গুরুত্বপূর্ণ অংশ।

তবে কিছুটা অলস হয়ে গেছেন বলে জানান সামি। তার ৩৫ বছরের ক্যারিয়ারে বিভিন্ন ধরনের গান গেয়েছেন তিনি। গায়কের কাছে গান শুধু ব্যবসা নয়, ভালো লাগা বা ইমোশনাল একটা জায়গা।

Development by: webnewsdesign.com