আকবরের বাবাকে নিজ হাতে কেক খাইয়ে দেন বিসিবি সভাপতি

বুধবার, ১২ ফেব্রুয়ারি ২০২০ | ৯:১৮ অপরাহ্ণ

আকবরের বাবাকে নিজ হাতে কেক খাইয়ে দেন বিসিবি সভাপতি
apps

গর্বিত ছেলের গর্বিত পিতা। বাংলাদেশের ক্রিকেটের কিংবদন্তিরাও পারেননি, পারলেন আকবর আলি। বাবার জন্য এর চেয়ে গর্বের তো আর কিছু হতে পারে না। যুব বিশ্বকাপজয়ী অধিনায়ক আকবরের বাবাকে তাই আলাদা করে সম্মাননা জানাল বিসিবি।

আজ (বুধবার) অনূর্ধ্ব-১৯ দলের সদস্যদের মিরপুর শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামে বর্ণাঢ্য সংবর্ধনা দেয়া হয়। লাল গালিচায় হেঁটে কেক কাটার মঞ্চে পৌঁছেছেন আকবর আলিরা। সেখানেই আকবরের বাবাকে নিজ হাতে কেক খাইয়ে দেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

দেশের ক্রিকেট ইতিহাসে এমন সাফল্য আসেনি এর আগে। প্রথমবারের মতো আইসিসির কোনো বৈশ্বিক আসরে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ, জিতেছে যুব বিশ্বকাপ। দলের কান্ডারি আকবর আলি আলাদা কৃতিত্ব পাবেন, সেটাই তো স্বাভাবিক।

আকবরের সঙ্গে তার গর্বিত বাবাকেও দেখা গেল বিসিবির সংবর্ধনা অনুষ্ঠানে। জাতীয় দলের ক্রিকেটার মুশফিকুর রহীমের বাবাকে অনেক সময়ই দেখা যায় ক্রিকেট মাঠে উৎসব-উদযাপনে।

আকবরের বাবা মোহাম্মদ মোস্তফা এতদিন পরিচিত মুখ ছিলেন না। বিসিবি তাকে সামনে নিয়ে এলো। ছেলের এমন সাফল্যে বাবা উপস্থিত থাকবেন না, তা কি করে হয়! গর্বিত বাবাকে সম্মাননা জানানোর বিসিবির উদ্যোগটা নিঃসন্দেহে প্রশংসার দাবি রাখে।

Development by: webnewsdesign.com