আইজিপি ব্যাজ পেলেন কেএম নজরুল

রবিবার, ০৮ জানুয়ারি ২০২৩ | ৭:০৬ অপরাহ্ণ

আইজিপি ব্যাজ পেলেন কেএম নজরুল
apps

আইন-শৃঙ্খলা রক্ষায় অসামান্য অবদান রাখায় ও ভালো কাজের প্রশংসনীয় স্বীকৃতিস্বরূপ ‘পুলিশ ফোর্স এক্সামপ্লারি গুড সার্ভিস ব্যাজ’ বা আইজি ব্যাজ পদক পেয়েছেন সিলেট জেলার গোয়াইনঘাট থানাপুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম নজরুল। বৃহস্পতিবার (০৫ জানুয়ারি) দুপুরে রাজধানীর রাজারবাগ পুলিশ লাইন্স প্যারেড গ্র্যাউন্ডে কেএম নজরুল’কে ব্যাজ পরিয়ে দেন পুলিশের মহাপরিদর্শক চৌধুরী আব্দুল্লাহ আল মামুন। ২০২২ সালের প্রশংসনীয় ও ভালো কাজের স্বীকৃতি হিসাবে পুলিশ সদস্যদের বার্ষিক এই মর্যাদাপূর্ণ সম্মাননা দেওয়া হয়।

গত ৩ জানুয়ারি এবারের পুলিশ সপ্তাহের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেদিন তিনি রাজারবাগে বার্ষিক পুলিশ প্যারেড পরিদর্শন অভিবাদন গ্রহণ করেন। ওই অনুষ্ঠানে ১১৭ জন পুলিশ সদস্যকে বিপিএম ও পিপিএম পদক পরিয়ে দেন সরকার প্রধান। এছাড়াও নানা অনুষ্ঠানের মধ্য দিয়ে ৮ জানুয়ারি শেষ হয় এবারের পুলিশ সপ্তাহ।

কেএম নজরুল বলেন, ‘যে কোনো স্বীকৃতিই কাজের অনুপ্রেরণা বাড়িয়ে দেয়। কাজের অনুপ্রেরণা যোগায়। আমাকে সম্মানিত করার জন্য ধন্যবাদ জানাই।

আরও বলেন, সিলেট রেঞ্জের ডিআইজি মহোদয় ও পুলিশ সুপার স্যারসহ বাংলাদেশ পুলিশের প্রতি কৃতজ্ঞ ।’ ‘সামনের দিনগুলোতে যেন আরও সততা ও নিষ্ঠার সাথে মানুষের জন্য কাজ করতে পারি সেই দোয়া চাই সবার কাছে।’

Development by: webnewsdesign.com