অলিম্পিকে শুভেচ্ছা দূত সৌরভ

সোমবার, ০৩ ফেব্রুয়ারি ২০২০ | ৮:৫৬ অপরাহ্ণ

অলিম্পিকে শুভেচ্ছা দূত সৌরভ
apps

ভারতীয় অলিম্পিক অ্যাসোসিয়েশনের অনুরোধে টোকিও অলিম্পিকে শুভেচ্ছা দূত হিসেবে ভারতীয় অ্যাথলেটদের সঙ্গে যাবেন বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি। তিনি নিজেই এই খবরের সত্যতা স্বীকার করেছেন।

ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক জানিয়েছেন, তিনি অলিম্পিকের সময় জাপানে যাবেন।কয়েকদিন আগে সৌরভকে চিঠি দেন ভারতীয় অলিম্পিক অ্যাসোসিয়েশনের সচিব রাজীব মেহতা। সেই চিঠিতে তিনি লিখেছিলেন, আমাদের আশা, টোকিও অলিম্পিকে ১৪-১৬টি ডিসিপ্লিনে ভারত থেকে ১০০-২০০ জন অ্যাথলেট যোগ দেবেন। ভারতের অলিম্পিক দলে যেমন অভিজ্ঞ অ্যাথলেটরা থাকবেন, তেমনই এবার অনেকের অভিষেক হবে।

 

 

আপনি কোটি কোটি মানুষ, বিশেষ করে তরুণ প্রজন্মের কাছে অনুপ্রেরণা। রাজীব মেহতা আরও লিখেছিলেন, একজন প্রশাসক হিসেবে আপনি সবসময় তরুণ প্রতিভা বিকাশের সুযোগ দিয়েছেন। আশা করি টোকিও অলিম্পিক গেমস ২০২০-এ ভারতীয় দলের সঙ্গে আপনার উপস্থিতি তরুণ অ্যাথলেটদের মনোবল বাড়াবে। এটা ভারতে অলিম্পিক আন্দোলনের শক্তি বাড়াবে। আশা করি আপনি টোকিও অলিম্পিকে ভারতীয় দলকে সমর্থন জানাবেন।২০১৬ রিও অলিম্পিকে ভারতীয় দলের সঙ্গে শুভেচ্ছা দূত হিসেবে গিয়েছিলেন শচীন টেন্ডুলকার, অভিনব বিন্দ্রা, সালমান খান এবং এ আর রহমান।

Development by: webnewsdesign.com