অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে গুরুতর অভিযোগ বাঙালি অভিনেত্রীর

রবিবার, ১৯ মার্চ ২০২৩ | ২:০৮ অপরাহ্ণ

অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে গুরুতর অভিযোগ বাঙালি অভিনেত্রীর
অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে গুরুতর অভিযোগ বাঙালি অভিনেত্রীর
apps

বলিউডের জনপ্রিয় নির্মাতা অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে এবার গুরুতর অভিযোগ এনেছেন অভিনেত্রী পায়েল ঘোষ। এর আগেও তিনি যৌন হেনস্তার অভিযোগ তুলেছিলেন এই নির্মাতার বিরুদ্ধে।

তবে এ বার অনুরাগের বিরুদ্ধে এমন গুরুতর অভিযোগ এনেছেন পায়েল, যেটা জানার পর রীতিমতো নড়েচড়ে বসেন সবাই। সম্প্রতি অভিনেত্রী তার ইনস্টাগ্রামে নির্মাতা অনুরাগ কাশ্যপ তাকে ধর্ষণ করেছেন বলে অভিযোগ করেন।

তিনি লিখেছেন, দক্ষিণে দুজন জাতীয় পুরস্কার প্রাপ্ত নির্মাতার সঙ্গে কাজ করেছি আমি। কিন্তু কেউ কোনো দিন ছুঁয়ে দেখারও চেষ্টা করেননি। অন্যদিকে, অনুরাগ কাশ্যপ কাজ না করেই আমাকে ধর্ষণ করেছেন।

অভিনেত্রী আরও লেখেন, আমার সঙ্গে দেখা করার তৃতীয় দিনেই আমাকে ধর্ষণ করেন অনুরাগ। তা হলে আপনারাই বলুন, কেন আমি দক্ষিণী ইন্ডাস্ট্রির সুনাম করব না।

বছর দুয়েক আগে এক টুইটে পায়েল জানিয়েছিলেন অনুরাগের শিকার হয়েছেন রিচা চড্ডা, মাহি গিল, হুমা কুরেশির মতো অভিনেত্রীরাও। তবে এই অভিযোগ অস্বীকার করে ওই তিন অভিনেত্রীই জানান, এমন কোনো খারাপ আচরণ অনুরাগের কাছ থেকে তারা পাননি।

দিন কয়েক আগেই ইনস্টাগ্রামে হাতে লেখা একটি সুইসাইড নোটের ছবি পোস্ট করে পায়েল লিখেছিলেন, আচমকা আমার মৃত্যু হলে বা আত্মহত্যা করলে দায়ী থাকবেন কে?

Development by: webnewsdesign.com