অটোরিকশা চুরি করতে গিয়ে ১৫ মামলার আসামিসহ গ্রেফতার ৫

শুক্রবার, ১৯ মার্চ ২০২১ | ৪:৫০ অপরাহ্ণ

অটোরিকশা চুরি করতে গিয়ে ১৫ মামলার আসামিসহ গ্রেফতার ৫
apps

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে ব্যাটারিচালিত অটোরিকশা চুরি করতে গিয়ে ১৫ মামলার পলাতক আসামি মোস্তাক আহমেদ ফয়সালসহ ৫ চোরকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৮ মার্চ) সকাল সাড়ে ৯ টায় উপজেলার পত্তন ইউনিয়নের পত্তন গ্রামের টানমনিপুর ব্রিজের উপর থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন মোস্তাক আহম্মেদ ফয়সাল (৩৪), পলাশ মিয়া (৩৭) সাগর মিয়া (২২), শামিম মিয়া (২৫) ও শাকিল মিয়া (১৮)। এদের মধ্যে সাগর মিয়ার বাড়ি উপজেলার চান্দুরা গ্রামের আলাদাউদপুর গ্রামে এবং বাকি চারজনের বাড়ি চান্দুরা ইউনিয়নের আব্দুল্লাহপুর।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকালে গ্রেফতারকৃতরা উপজেলার পত্তন ইউনিয়নের পত্তন গ্রামের গাজী মিয়া ও হেবজু মিয়ার মালিকানাধীন দুটি অটোরিকশা চুরি করতে গিয়ে স্থানীয় লোকজনদের হাতে আটক হয়। পরে স্থানীয়রা রিকসার মালিকদের বিষয়টি অবহিত করলে তারা এসে তাদেরকে পুলিশের কাছে সোপর্দ করে।

এ ব্যাপারে বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুর রহমান বলেন, গ্রেফতারকৃত পাঁচজনের মধ্যে মোস্তাক আহমেদ ফয়সাল ১৫টি মামালার পলাতক আসামি, পলাশ মিয়া নারী নির্যাতন মামলার আসামি ও সাগর মিয়া একাধিক চুরির মামলার আসামি। শামিম ও শাকিলের বিরুদ্ধে থানায় কোনও মামলা আছে কিনা তা খতিয়ে দেখছে পুলিশ।

Development by: webnewsdesign.com