অটোরিকশাচালক খুনের ঘটনায় স্বামী-স্ত্রীসহ চারজন আটক

সোমবার, ০৬ মার্চ ২০২৩ | ৭:৩৪ অপরাহ্ণ

অটোরিকশাচালক খুনের ঘটনায় স্বামী-স্ত্রীসহ চারজন আটক
অটোরিকশাচালক খুনের ঘটনায় স্বামী-স্ত্রীসহ চারজন আটক
apps

যশোরে মেহেদী ও তার স্ত্রী আয়েশা ভাড়া করেছিলেন রাশেদের অটোরিকশা। স্বামী-স্ত্রী সারাদিন যশোর ও মণিরামপুরের বিভিন্ন স্থানে ঘুরে এক পর্যায়ে তারা যান অভয়নগর উপজেলার ধোপাদী এলাকায়। সেখানেই নির্জন একটি স্থানে মেহেদী তার কোমরের বেল্ট দিয়ে অটোরিকশাচালক রাশেদের গলায় ফাঁস দেন। আয়েশা এসময় রাশেদের দুই পা চেপে ধরেন। মৃত্যু নিশ্চিত হওয়ার পর রাশেদের মরদেহ তারা পাশের একটি ঘেরের মধ্যে ফেলে দেন। আটক হওয়ার পর পুলিশের কাছে এভাবেই অটোরিকশাচালক রাশেদকে হত্যার বর্ণনা দেন মেহেদী ও আয়েশা। পরে রবিবার আদালতে জবানবন্দীও দেন তারা।

গত ৩ মার্চ স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পুলিশ অটোরিকশাচালক রাশেদ উদ্দিনের (২৫) মরদেহ উদ্ধার করে। এ ব্যাপারে তার বাবা ঝিকরগাছা উপজেলার গদখালী গ্রামের জসিম উদ্দিন থানায় মামলা করলে বিষয়টি নিয়ে ছায়াতদন্ত শুরু করে পিবিআই। তথ্যপ্রযুক্তির সুবিধা নিয়ে ৪ মার্চ ঝিকরগাছার কৃষ্ণনগর গ্রাম থেকে আটক করা হয় জান্নাত আক্তার আয়েশাকে (২২)। একইদিন বিকেলে যশোর শহরের মুড়লী এলাকা থেকে তার স্বামী মেহেদী হাসান মিলনকে (২৩) আটক করা হয়। মেহেদীর কাছ থেকে উদ্ধার করা হয় রাশেদের মোবাইল ফোন।

এছাড়াও রবিবার যশোর সদর উপজেলার সাড়াপোল থেকে রাশেদের অটোরিকশাসহ বেল্লাল হোসেন নামে একজনকে আটক করে র‌্যাব। এই হত্যাকাণ্ডে জড়িত অভিযোগে সদর উপজেলার বসুন্দিয়া থেকে রিমন বিশ্বাস বাবু নামে আরেকজনকেও আটক করে ডিবি পুলিশ।

মামলাটির তদন্ত কর্মকতা পিবিআই যশোরের উপপরিদর্শক নূর জামাল হোসেন বলেন, তথ্যপ্রযুক্তির সুবিধা নিয়ে প্রথমে আয়েশাকে আটক করা হয়। কিন্তু আয়েশা একেক সময় একেক রকম তথ্য দিয়ে বিভ্রান্ত করতে থাকেন। স্বামীকেও আটক করার পর এক পর্যায়ে তারা দুজনেই রাশেদকে হত্যার করা স্বীকার করেন। পিবিআই কর্মকর্তা বলেন, স্বামী-স্ত্রীসহ আটক চারজন অটোরিকশা-ইজিবাইক ছিনতাই ও অজ্ঞান পার্টির সদস্য। যশোরের বিভিন্ন উপজেলা থেকে তারা অটোরিকশা-ভ্যান ছিনতাই করে পরস্পর যোগসাজসে ক্রয়-বিক্রয় করে থাকে।

Development by: webnewsdesign.com