৫৪ রানে ফিরে গেলেন মুশফিক, ধুঁকছে বাংলাদেশ

শনিবার, ১৩ ফেব্রুয়ারি ২০২১ | ১১:৪৭ পূর্বাহ্ণ

৫৪ রানে ফিরে গেলেন মুশফিক, ধুঁকছে বাংলাদেশ
apps

ঢাকা টেস্টে রীতিমতো ধুঁকছে বাংলাদেশ। ফলোঅনের শঙ্কা উঁকি দিচ্ছে বাংলাদেশের সামনে। তৃতীয় দিন দেখেশুনে শুরু করলেও হঠাৎ ছন্দপতন ঘটে। উইন্ডিজ স্পিনে পরাস্ত হয়ে বিদায় নিয়েছেন আগের দিনের দুই অপরাজিত ব্যাটসম্যান মুশফিকুর রহিম ও মোহাম্মদ মিঠুন।

দীর্ঘ সময় ধৈর্যের পরিচয় দেওয়া মিঠুন ফিরে গেছেন ৮৬ বলে ১৫ রান করে। আর ক্যারিয়ারের ২২তম ফিফটি তুলে নিয়ে আউট হয়েছেন মুশি। রিভার্স সুইপ খেলতে গিয়ে কর্নওয়েলের বলে ক্যাচ দিয়ে ৫৪ রানে বিদায় নেন তিনি। এই দুই সেট ব্যাটসম্যান আউটের পর ক্যারিবিয়ান বোলার চোখ রাঙানি সামাল দিচ্ছেন লিটন দাস এবং মেহেদী মিরাজ। লিটন অপরাজিত আছেন ১৪ রানে আর মিরাজের সংগ্রহ ৬ রান। ওয়েস্ট ইন্ডিজের হয়ে কর্নওয়েল ৩টি, গ্যাব্রিয়েল ২টি এবং জোসেফ নিয়েছেন ১টি উইকেট।

তৃতীয় দিনে এই প্রতিবেদন লেখা পর্যন্ত স্বাগতিকদের সংগ্রহ ৬ উইকেটে ১৬৬ রান। প্রতিপক্ষের চেয়ে এখনো ২৪৩ রানে পিছিয়ে বাংলাদেশ।

এর আগে বাংলাদেশি বোলারদের চরম পরীক্ষা নিয়ে ৪০৯-এ থামে ওয়েস্ট ইন্ডিজের প্রথম ইনিংস। এনক্রুমা বোনারের ৯০ আর জসুয়া ডি সিলভার ৯২ রানের ওপর ভর করে স্বাগতিকদের বিপক্ষে বড় সংগ্রহ দাঁড় করায় ক্যারিবীয়রা।

Development by: webnewsdesign.com