হবিগঞ্জ মাধবপুরে দুর্ধষ ডাকাতি সংঘটিত

মঙ্গলবার, ১৩ অক্টোবর ২০২০ | ৬:২৬ অপরাহ্ণ

হবিগঞ্জ মাধবপুরে দুর্ধষ ডাকাতি সংঘটিত
apps

হবিগঞ্জের মাধবপুর পৌরসভার ১নং ওয়ার্ডে দক্ষিণ পাড়ায় দুর্ধষ ডাকাতি সংঘটিত হয়। জানা যায় ১২ অক্টোবর রাতে পূর্ব মাধবপুর গ্রামের ছোট্টু মিয়ার দোকানে দুর্ধষ ডাকাতি হয়েছে। এ সময় তাদের দোকান থেকে ৭০ হাজার টাকা ছিনিয়ে নেয়। এছাড়া তাদের দোকানের আসবাবপত্র তছনছ করে ফেলে।

ছোট্ট মিয়া তাদের আঁচ করতে পেরে দোকানের বাতি জ্বালিয়ে তাদের চিনে ফেলে। এ সময় তাদেরকে চিনতে পারায় তাকে মারধর শুরু করলে আশপাশ হইতে লোকজন জড়ো হতে শুরু করলে তারা প্রাণনাশের হুমকি প্রদান করে দৌড়ে পালিয়ে যায়। ডাকাতরা ওই এলাকার গুনু মিয়ার ছেলে হৃদয় মিয়া (২৮), এমরান মিয়া (৩০) ও উজ্জল মিয়া (৩৩)। এ ঘটনায় ছোট্টু মিয়ার স্ত্রী মোছাঃ রানু বেগম বাদী হয়ে মাধবপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

এ ব্যাপারে মাধবপুর থানার অফিসার ইনচার্জ জানান, তিনি একটি লিখিত অভিযোগ পেয়েছেন। তদন্ত সাপেক্ষে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। তাদের বিরুদ্ধে মাধবপুর থানায় চুরি, ডাকাতি, নির্যাতন সহ বিভিন্ন মামলা রয়েছে। গ্রামের মুরুব্বীয়ানগণ জানান, তাদের যন্ত্রণায় ওই এলাকার মানুষ অতিষ্ট হয়ে পড়ছে। দিন দিন তাদের প্রকোপ বেড়েই চলছে।

তাদের জেল জরিমানা হলেও আইনের ফাঁকফোকরে জামিনে বেরিয়ে আসে এবং পুনরায় তাদের কার্যকলাপ চালিয়ে যাচ্ছে। গ্রামের সচেতন মহল তাদের কঠোরতম শাস্তির জন্য সরকারের কাছে জোর দাবি জানান। ডাকাতির পরপরই মাধবপুর থানার একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন এবং বিভিন্ন আলামত সংগ্রহ করেন।

Development by: webnewsdesign.com