স্বপ্ন দেখেই আমি ফিট হয়ে যাবো : মিম

বৃহস্পতিবার, ১৯ মে ২০২২ | ৩:২৫ অপরাহ্ণ

স্বপ্ন দেখেই আমি ফিট হয়ে যাবো : মিম
apps

শোবিজ তারকাশিল্পীদের রয়েছে অসংখ্য ভক্ত। প্রিয় শিল্পীর ভালোলাগা, মন্দলাগা ও তাদের ব্যক্তিজীবনে ভাবনাচিন্তা জানার কৌতুহল রয়েছে সবার মাঝেই। আর প্রিয় শিল্পীর ব্যক্তি জীবনেও রয়েছে একান্ত কিছু সময়। যেখানে মাঝেমধ্যেই হানা দেয় আজগুবি সব ভাবনাচিন্তা। সেসব ভাবনা নিয়েই আমাদের আজকের আয়োজন ‘রম্য সময়’। এই আয়োজনে মুখোমুখি হয়েছেন সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম।* মানবশূন্য ও প্রযুক্তিবিহীন জঙ্গলে আপনি একা, কী করবেন?

মৃত্যুর জন্য অপেক্ষা করবো। তার আগে বনের চারপাশটা একটু ঘুরে বেড়াবো। ে* অভিনয়কে যদি নিষিদ্ধ ঘোষণা করা হয় তখন… ব্যবসা করবো। * আপনাকে বোকা বানানোর মূল মন্ত্র কী? মানুষের কথা আমি খুব সহজেই বিশ্বাস করি। তাই আমাকে বোকা বানানো খুব সোজা। * আপনার রেগে যাওয়ার কারণ কী?
এটার নির্দিষ্ট কোনো কারণ নেই। এটা মুডের উপর নির্ভর করে। * আর মন জয় করার মূল মন্ত্র কী? ভালো ভালো কাজ করলেই আমার মন জয় করা যায়। * কাকে জন্মদিন বা আপনার বিশেষ অনুষ্ঠানে দাওয়াত দেবেন না?

আমি তো কাউকে দাওয়া দেই না। যা করি ফ্যামিলির মানুষদের নিয়েই করি। * রাতে একা একা গাড়ি চালাচ্ছেন। নির্জন জায়গায় হঠাৎ গাড়ি নষ্ট হয়ে গেল। কী করবেন? আমি গাড়ি চালাতে পারি না। তাই একা যাওয়ার প্রশ্নই উঠে না।
* একদিনের জন্য প্রধানমন্ত্রী হলে কী করবেন? আমি প্রধানমন্ত্রী হতেই চাই না। এটা নিয়ে আমি চিন্তাই করি না। আমাদের প্রধানমন্ত্রী আছেন তিনিই পারফেক্ট।
* মন্ত্রিত্ব দিতে চাইলে আপনি কোন বিষয়ক মন্ত্রী হবেন? সাংস্কৃতি বিষয়ক মন্ত্রী হবো। * অনিয়মে ভরপুর এমন প্রতিষ্ঠানের উচ্চপদস্থ কর্মচারী আপনি। তখন… নিয়মে আনার চেষ্টা করবো। * ভূতের ভয় আছে এমন স্থানে রাত্রীযাপন, কীভাবে রাত কাটাবেন?

মরেই যাবো। * তেল ও পেঁয়াজ ছাড়া রান্না। কেমন লাগবে? ইতিমধ্যেই তেল খাওয়া বন্ধ করে দিয়েছি। আর পেঁয়াজ ছাড়া, মেনে নেবো। * ঘুম থেকে উঠে দেখলেন আপনি অনেক মোটা হয়ে গেছেন? তখন… আমি তো স্বপ্ন দেখি, যেমন- ফিট থাকতে চাই তেমনটা হয়ে গেছি। এখন যদি এর উল্টোটা দেখি, তাহলে তো আমি শেষ। এই স্বপ্ন দেখেই আমি ফিট হয়ে যাবো।

Development by: webnewsdesign.com