সিলেটে রায়হান হত্যার জড়িতদের শাস্তির দাবি জানিয়েছেন এডভোকেট শাহজাহান চৌধুরী

বুধবার, ১৪ অক্টোবর ২০২০ | ৩:২৩ অপরাহ্ণ

সিলেটে রায়হান হত্যার জড়িতদের শাস্তির দাবি জানিয়েছেন এডভোকেট শাহজাহান চৌধুরী
apps

সিলেট শহরে পুলিশি নির্যাতনে নিহত রায়হানের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা এবং হত্যাকাণ্ডের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সিলেট জজ কোর্টের এপিপি সুপ্রিম কোর্টের সিনিয়র আইনজীবী এডভোকেট শাহজাহান চৌধুরী।

এক বিবৃতিতে তিনি বলেন একজন নিরিহ মানুষকে পুলিশ কাষ্টোডিতে হত্যা করা আইনের চরম লঙ্ঘন।

তিনি আরো বলেন পুলিশ জনগনের বন্ধু হিসাবে কাজ করে এবং সম্প্রতি এমসি কলেজের ঘটনায় অতি অল্প সময়ে ঘটনায় জড়িতদেরকে গ্রেপ্তার করে সুনাম অর্জন করেছে, কিন্তু পুলিশের সুনাম নষ্টকারী যে সকল সদস্য রায়হানের মত নিরিহ মানুষকে হত্যা করেছে তা তদন্ত করে হত্যার সাথে জড়িত পুলিশ সদস্যকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেছেন।

প্রশাসনের কিছু সংখ্যক অসৎ কর্মকর্তা ও কর্মচারী এবং রাজনৈতিক দলের নাম ব্যাবহারকারী কিছু দুর্নীতিগ্রস্ত চামচাদের কারণে বাংলাদেশ সরকারের উজ্জ্বল ভাবমূর্তি এবং উন্নয়ন কর্মকান্ডের সুফল ও ভাবমূর্তি ভেস্থে যাবে কোনো অবস্থাতেই আমরা মেনে নিতে পারছি না। এসব অসৎ ও দুর্নীতিবাজদের বিরুদ্ধে আমাদের আর ও সোচ্ছার ভৃমিকা রাখতে হবে।

পরিশেষে এই দূঃখজনক হত্যাকাণ্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ সহ সিলেটের মন্ত্রী মহোদয়দের প্রতি সবিনয় নিবেদন সহ সঠিক তদন্তের মাধ্যমে দায়ী নরপশু পুলিশদেরকে অবিলম্বে গ্রেফতার করে বিচারের আওতায় আনা এবং দৃষ্টান্ত মূলক শান্তি প্রদানের যথাযথ পদক্ষেপ গ্রহণ করার জোর দাবি জানিয়েছেন। সেই সাথে নিহত রায়হানের রুহের মাগফেরাত কামনা করা সহ এবং পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছন।

Development by: webnewsdesign.com