সাত দিন পর অপহৃত ছাত্রী উদ্ধার, গ্রেফতার ৩

শুক্রবার, ০৭ ফেব্রুয়ারি ২০২০ | ৭:১৬ অপরাহ্ণ

সাত দিন পর অপহৃত ছাত্রী উদ্ধার, গ্রেফতার ৩
apps

বগুড়ার আদমদীঘি আইপিজে পাইলট উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী পূজা রানীকে অপহরণের সাত দিন পর উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে ঢাকার আশুলিয়া এলাকার একটি বাসা থেকে তাকে উদ্ধার করা হয়।

এ সময় মূল অপহরণকারী শ্রী সজিব তার বাবা শ্যমল মালি ও মা কিরণ মালিকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার বিকেলে তাদের আদালতে পাঠানো হয়েছে।

 

 

 

আদমদীঘির তালশস গ্রামের শ্রী নির্মল মোহন্তের মেয়ে পূজা রানী বিদ্যালয়ে ও প্রাইভেট পড়তে আসা যাওয়ার পথে শ্রী সজিব তাকে প্রেম নিবেদনসহ বিভিন্নভাবে উত্যক্ত করছিল। ঘটনাটি সজিবের পরিবারকে জানানোর পর সে ক্ষিপ্ত হয়।

গত ৩০ জানুয়ারি বৃহস্পতিবার বিকেল ৪টায় পূজা রানী সুরমা ক্লিনিকের পাশে একটি বাসায় প্রাইভেট পড়া শেষে বাড়ি ফেরার সময় হাসপাতাল গেটের সামনে পৌঁছালে শ্রী সজিব তার সহযোগিদের নিয়ে জোর ওই ছাত্রীকে একটি মাইক্রোতে উঠিয়ে অপহরণ করে নিয়ে যায়।

এ ঘটনায় ছাত্রীর বাবা নির্মল মোহন্ত বাদী হয়ে গত ৫ ফ্রেবুয়ারি রাতে আদমদীঘি থানায় উপজেলার কুন্দগ্রামের শ্রী সজিব তার বাবা শ্যামল মালি, মা কিরন মালি, তালশন গ্রামের সপ্তম মালি, প্রণয় মালিসহ পাঁচজনকে আসামি করে একটি অপহরণ মামলা করেন।

 

 

 

এদিকে আসামিদের মোবাইল ফোন ট্র্যাকিংয়ের মাধ্যমে অপহরণকারীদের অবস্থান শনাক্ত করে। বৃহস্পতিবার রাতে ঢাকার আশুলিয়া থেকে অপহৃতকে উদ্ধারসহ আসামিদের গ্রেফতার করে পুলিশ।

মামলার তদন্তকারী এসআই সোলায়মান আলী জানান, শুক্রবার দিন বন্ধ থাকায় শনিবার ভিকটিমকে ডাক্তারি পরীক্ষা ও জবানবন্দি গ্রহণের জন্য আদালতে পাঠানো হবে।

Development by: webnewsdesign.com