রাজশাহীতে পুলিশের পোশাক পরে ছিনতাই, চার যুবক গ্রেফতার

শনিবার, ০৮ ফেব্রুয়ারি ২০২০ | ৯:৫৫ অপরাহ্ণ

রাজশাহীতে পুলিশের পোশাক পরে ছিনতাই, চার যুবক গ্রেফতার
apps

রাজশাহী নগরীতে পুলিশ পরিচয়ে ছিনতাইয়ের সময় চারজন যুবককে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার রাতে নগরীর কাটাখালি থানার সুচারণ এলাকা থেকে তাদের গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন সুচারণ এলাকার আবদুল মতিনের ছেলে রুহুল আমিন (২০), মুকবেল আলীর ছেলে নিলয় (২০), জামাল উদ্দিনের ছেলে সাগর (২২) ও পাশের রূপসীডাঙ্গা এলাকার জামাল হোসেন ছেলে শ্রাবণ (২০)। তাদের কাছ থেকে জেলা পুলিশের একটি জ্যাকেট ও ছিনতাইকৃত পাঁচটি মোবাইল উদ্ধার করা হয়। ছিনতাইয়ের শিকার অমিত হাসানের মামলায় শনিবার দুপুরে তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।

 

 

 

 

নগরীর কাটাখালি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিল্লুর রহমান বলেন, শুক্রবার রাতে সুচারণ এলাকায় পুলিশ পরিচয়ে তুলে নিয়ে যাওয়ার ভয় দেখিয়ে এক যুবকের মোবাইল ছিনিয়ে নেয় তিন যুবক। বিষয়টি থানায় জানায় ভুক্তভোগী। অভিযোগ পেয়ে মধ্যরাতে রুহুল আমিনকে গ্রেফতার করা হয়। তার দেয়া তথ্যের ভিত্তিতে অন্যদের গ্রেফতার করা হয়।

তাদের কাছ থেকে পাঁচটি মোবাইল ও পুলিশের জ্যাকেট উদ্ধার করা হয়েছে। জিজ্ঞাসাবাদে তারা পুলিশ পরিচয়ে ছিনতাইয়ের কথা স্বীকার করেছেন। পরে তাদের বিরুদ্ধে আইনত ব্যবস্থা নেয়া হয়েছে।

Development by: webnewsdesign.com