রাজশাহীতে অপহরণকারী গ্রেপ্তার, অপহৃত উদ্ধার

শনিবার, ২২ জুন ২০২৪ | ৩:০৬ অপরাহ্ণ

রাজশাহীতে অপহরণকারী গ্রেপ্তার, অপহৃত উদ্ধার
রাজশাহীতে অপহরণকারী গ্রেপ্তার, অপহৃত উদ্ধার
apps

রাজশাহী র‌্যাব-৫ এর সদস্যরা অভিযান চালিয়ে এক অপহরণকারীকে গ্রেপ্তার করেছে। একই সাথে উদ্ধার হয়েছে এক অপহৃত মাদ্রাসার ছাত্রী। শুক্রবার দিবাগত রাত আড়াইটার দিকে রাজশাহী নগরীর বড়বনগ্রাম পাঁচানীপাড়া থেকে অপহরণকারীকে গ্রেপ্তার ও অপহৃতকে উদ্ধার করে র‌্যাব মোল্লাপাড়া ক্যাম্পের সদস্যরা।

গ্রেপ্তারকৃত অপহরণকারীর নাম শিহাবুল ইসলাম (২১)। তিনি রাজশাহী মহানগরীর রাণীনগর এলাকার মোজাম্মেল হকের ছেলে।

শনিবার (২২ জুন) দুপুরে র‌্যাবের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, রাফিয়া তারান্নুম (১৪) রাজশাহী মহানগরীর রেশমপট্টি মহিলা ফাজিল মাদ্রাসার ১০ম শ্রেণির ছাত্রী। রাফিয়া মাদ্রাসায় যাওয়া আসার পথে প্রায় ৮ মাস পূর্বে শিহাবুল ইসলাম পাপুল সাথে বন্ধুত্ব হয়।

বন্ধুত্বের সূত্র ধরে শিহাবুল রাফিয়াকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। এতে রাফিয়া রাজি না হলে গত ১০জুন রাফিয়া মাদ্রাসায় যাওয়ার সময় শিহাবুল তার সহযোগিদের নিয়ে মাইক্রোবাসে অপহরণ করে।

এরই প্রেক্ষিতে গত ২২জুন রাফিয়ার পরিবারের লোকজন বোয়ালিয়া থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। মামলার বিষয়টি থানার তদন্ত কর্মকর্তা র‌্যাবকে জানায়। র‌্যাব মহানগরীর বড়বনগ্রাম পাঁচানীপাড়া এলাকা থেকে অপহরণকারী শিহাবুল ইসলামকে গ্রেপ্তার ও অপহৃতকে উদ্ধার করে। পরে শিহাবুলকে নগরীর বোয়ালিয়া থানায় সোপর্দ করে র‌্যাব।

Development by: webnewsdesign.com