ময়মনসিংহে করোনা যোদ্ধার সম্মাননা পেলেন ড. ইদ্রিস খান

মঙ্গলবার, ১৩ অক্টোবর ২০২০ | ৮:৩৮ অপরাহ্ণ

ময়মনসিংহে করোনা যোদ্ধার সম্মাননা পেলেন ড. ইদ্রিস খান
apps

ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের ৫তম প্রতিষ্টা বার্ষিকীতে সম্মাননা পেলেন ময়মনসিংহের ডি এস আলিয়া মাদ্রাসার অধ্যক্ষ, ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের সহ-সভাপতি ও ময়মনসিংহ প্রতিদিন পত্রিকার প্রকাশক ও সম্পাদক অধ্যক্ষ ড. ইদ্রিস খান।

করোনাকালে যারা জীবনের ঝুকি নিয়ে করোনার ভয়াবহ মরণ ছোবলকে উপেক্ষা করে মাঠে কাজ করেছেন তারাই প্রকৃত দেশপ্রেমিক, আর করোনায় দেশপ্রেমিকরাও ঝুকি নিয়ে মানবসেবা করেছেন তাদের কে করোনা যোদ্ধা বলা হলেও তিনি বলেন- দেশ স্বাধীনের সময় যারা মহান মুক্তিযুদ্ধে অংশ নিয়ে দেশকে স্বাধীন করেছেন, দেশের মানুষকে যারা পরাধীনতার শৃঙ্খল থেকে মুক্ত করতে যুদ্ধ করেছিলেন আমি মনে করি সেও যুদ্ধা ও আজকের করোনা যুদ্ধা সবার ভূমিকা একই।

কেননা সব যুদ্ধারাই দেশের মানুষকে বাঁচাতে যুদ্ধ করেছেন, মঙ্গলবার (১৩ অক্টোবর) বিকালে ময়মনসিংহ জেলা পরিষদের ভাষা শহীদ আব্দুল জববার মিলনায়তনে ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের পঞ্চম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে বক্তব্যে এসব কথা তিনি বলেন।

পরে তিনি বিভাগীয় প্রেসক্লাবের এই প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে করোনায় স্বেচ্ছাসেবকদের সম্মাননা প্রদান করে এসব যোদ্ধাদের প্রতি সম্মান প্রদর্শন করায় বিভাগীয় প্রেসক্লাব নেতৃবৃন্দ কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

Development by: webnewsdesign.com