মুন্সিগঞ্জে ভিমরুলের কামড়ে শিশুর মৃত্যু

শুক্রবার, ১১ সেপ্টেম্বর ২০২০ | ৩:৩৩ অপরাহ্ণ

মুন্সিগঞ্জে ভিমরুলের কামড়ে শিশুর মৃত্যু
apps

মুন্সিগঞ্জের সিরাজদিখানে ভিমরুলের কামড়ে ফাহাদ তালুকদার নামে সাড়ে ৩ বছরের এক শিশু মারা গেছে এবং মরিয়ম নামে ৪ বছরের অপর এক শিশু আহত হয়ে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে। সিরাজদিখানের বয়রাগাদী ইউনিয়নের ছোট পাউলদিয়া গ্রামে এ ঘটনা ঘটেছে। ফাহাদের বাবার নাম মামুন তালুকদার এবং মরিয়মের বাবার নাম মফিজুল ইসলাম।

এর আগে বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) বিকেলে বাড়ির উঠানে খেলার সময় ফাহাদ ও মরিয়মকে ভিমরুলে কামড় দেয়। আহত অবস্থায় দুজনকেই প্রথমে সিরাজদিখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে অবস্থা গুরুতর হওয়ায় রাতেই দুই শিশুকে ঢাকা মিটফোর্ড হাসপাতালে ভর্তি করা হয়। রাত ৩টায় ফাহাদ তালুকদার মারা যায় এবং অপর শিশু মরিয়ম মিটফোর্ড হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. বদিউজ্জামান বলেন, দুই শিশুকেই হাসপাতালে নিয়ে এসেছিল তাদের অভিভাবকরা। তাদের শরীরের বিভিন্ন জায়গায় কামড়েছে ভিমরুল। তাদের অবস্থা বেশি ভালো ছিল না বলে মিটফোর্ডে রেফার্ড করা হয়েছে।

বয়রাগাদী ইউপি চেয়ারম্যান গাজী মো. আলাউদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাটি খুবই মর্মান্তিক একই গ্রামের পাশাপাশি বাড়ির দুই শিশুকে ভিমরুলে কামড় দিয়েছে। একজন মারা গেছে অন্যজন ঢাকা মিটফোর্ড হাসপাতালে চিকিৎসাধীন আছে।

Development by: webnewsdesign.com