মাসিক উদ্যোগে রাত্রিকালীন বর্জ্য ব্যবস্থা কার্যক্রমের শুভ উদ্ভোধন

সোমবার, ০১ ফেব্রুয়ারি ২০২১ | ৬:৩৪ অপরাহ্ণ

মাসিক উদ্যোগে রাত্রিকালীন বর্জ্য ব্যবস্থা কার্যক্রমের শুভ উদ্ভোধন
apps

গত ০১ ফেব্রুয়ারী রোজ সোমবার বিকাল ৩ টায় ময়মনসিংহ সিটি কর্পোরেশনের টাউন হল প্রাঙ্গনে মসিকের উদ্যোগে ও বর্জ্য বিভাগের আয়োজনে ময়মনসিংহ নগরীকে পরিস্কার পরিচ্ছন্ন রাখতে দিনের পাশাপাশি রাত্রিকালীন বর্জ্য ব্যবস্থাপনা কার্যক্রমের শুভ উদ্ভোধন করা হয়।

অনুষ্ঠানের শুভ উদ্ভোধন করেন মসিক মেয়র ইকরামুল হক টিটু। উদ্ভোধনকালে মসিক মেয়র বলেন পরিচ্ছন্ন নগরী গড়তে আপনারা সারাদিন ময়লা-আবর্জনা রাস্তায় বা অন্য কোথাও না ফেলে সন্ধ্যার পর রাত ১০ টা পর্যন্ত একটি নিদিষ্ট স্থানে ফেলুন।

তিনি আরোও বলেন ময়লা থাকবে চোখের আড়াল দেখবে সবাই পরিস্কার সকাল আর এই পরিস্কার সকাল দেখতে হলে আপনাদের সকলের সার্বিক সহযোগিতা চাই। মসিকের ৭,৮,৯ নং ওয়ার্ডে প্রাথমিক ভাবে এই রাত্রিকালীন কার্যক্রম চালু করা হয় পরর্বতীতে বাকী ওয়ার্ডে এই কার্যক্রম চালু করা হবে।

উদ্ভোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মসিক নির্বাহী কর্মকর্তা মোঃ আনোয়ার হোসেন, প্যালেল মেয়র-০১ আসিফ হোসেন ডন, প্যানেল মেয়র- ০৩ শামীমা আক্তার, প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা মোঃ আরিফুর রহমান, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ এইচ করে দেবনাথ, প্রশাসনিক কর্মকর্তা কাঞ্চন কুমার নন্দী, মসিক প্রকৌশলী (যান্ত্রিক) শফি কামাল, খাদ্য ও স্যানিটেশন কর্মকর্তা দীপক মজুমদার, জাবেদ ইকবাল, বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা মোঃ মহব্বত আলী, জনসংযোগ কর্মকর্তা মোঃ মহাবুল হোসেন রাজীব, মসিক ০২ নং ওয়ার্ড সিনিয়র কাউন্সিলর গোলাম রফিক দুদু, মহিলা কাউন্সিলর, অন্যান্য কাউন্সিলরসহ মসিক কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

Development by: webnewsdesign.com