মানবিক করোনা যোদ্ধা মেয়র প্রার্থী তুষার

রবিবার, ১৩ সেপ্টেম্বর ২০২০ | ১:৩৩ অপরাহ্ণ

মানবিক করোনা যোদ্ধা মেয়র প্রার্থী তুষার
apps

করোনা ভাইরাস প্রাদুর্ভাবের শুরু থেকে জীবনের ঝুঁকি নিয়ে রাতদিন কর্মহীন মানুষের ঘরে ঘরে ছুটছেন একজন মানবিক যোদ্ধা। সঙ্কটময় সময়ে ঘোড়াশাল পৌরসভার ৯টি ওয়ার্ডের আনাচে কানাচে রাতদিন জনগণের পাশে থেকে খাদ্য ও সচেতনতা তৈরির কাজ করে যাচ্ছেন তিনি। জীবাণুনাশক ওষুধ ছিটিয়ে দিচ্ছেন বাজারগুলোতে। ক্লান্তিহীন এ মানুষটি পলাশ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও ঘোড়াশাল পৌরসভার সম্ভাব্য মেয়র পদপ্রার্থী আল-মুজাহিদ হোসেন তুষার।

তার এসব কাজে জনগণ থেকে আখ্যা পাচ্ছেন মানবিক একজন মানুষ হিসেবে। সাবেক এমপি আলহাজ্ব কামরুল আশরাফ খান পোটনের অর্থায়নে ও ব্যক্তিগত উদ্যোগে বিপুল সংখ্যাক দিনমজুর, বস্তির দুস্থ, পত্রিকার হকারসহ কর্মহীন বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের মাঝে খাদ্যসামগ্রীর মানবিক সহায়তা প্রদান করছেন। যা এখনো অব্যাহত আছে । সামাজিক দূরত্ব বজায় রেখে এই খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। খাদ্যসামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, তেল, আলু, লবণ, সাবান ও হ্যান্ড স্যানিটাইজার।

 

রাতের আঁধারে জীবনের ঝুঁকি নিয়ে নিজে গাড়ি চালিয়ে কখনো নিজে, কখনো স্বেচ্ছাসেবকদের মাধ্যমে বাড়ি বাড়ি খাদ্যসামগ্রী পৌঁছে দেন। জীবনের ঝুঁকি নিয়ে মানবতার ফেরিওয়ালা হিসেবে তিনি মানবিক সহযোগিতার অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন। যেকারণে ইতিমধ্যে ঘোড়াশাল পৌরবাসী সহ পুরো পলাশবাসীর হৃদয় জয় করে নিয়েছেন তিনি।

সরেজমিনে ঘুরে ঘোড়শাল পৌর এলাকার অধিকাংশ মানুষের সাথে কথা বললে তারা জানান, কোনো জনপ্রতিনিধি না হয়েও যুবলীগ নেতা তুষার দিনরাত পৌরবাসীর সেবা করে যাচ্ছে। যা একজন জরপ্রতিনিধিও এভাবে কাজ করে না। তাই,আসন্ন ঘোড়াশাল পৌর নির্বাচনে মেয়র হিসেবে তুষারকে নির্বাচিত করে জনগণের সেবা করার সুযোগ দেওয়া উচিত বলেও অভিমত প্রকাশ করেন তারা।

Development by: webnewsdesign.com