মমতার ‘সন্ন্যাসী’ মন্তব্যের মাঝেই কেন্দ্রীয় নিরাপত্তার আর্জি

ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যে পুলিশে আস্থা নেই : কার্তিক মহারাজ

মঙ্গলবার, ২১ মে ২০২৪ | ১:৩৭ অপরাহ্ণ

ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যে পুলিশে আস্থা নেই : কার্তিক মহারাজ
ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যে পুলিশে আস্থা নেই : কার্তিক মহারাজ
apps

‘সন্ন্যাসী’ বিতর্ক নিয়ে তোলপাড় ভারতে পশ্চিমবঙ্গ রাজ্য-রাজনীতি। এরই মাঝে এবার আশ্রমিকদের জন্য কেন্দ্রীয় নিরাপত্তার আর্জি জানালেন ভারত সেবাশ্রম সংঘের কার্তিক মহারাজ। স্পষ্ট জানালেন, জলপাইগুড়ি রামকৃষ্ণ মিশনে যা হয়েছে তার পর তিনি আতঙ্কে রয়েছেন। তবে রাজ্য পুলিশের উপর তাঁর আস্থা নেই। সেই কারণেই কেন্দ্রীয় নিরাপত্তার আর্জি।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের  তোপ থেকে প্রধানমন্ত্রীর পাশে দাঁড়ানো, গত কয়েকদিন ধরে সংবাদ শিরোনামে কার্তিক মহারাজ। জল গড়িয়েছে অনেকদূর। এরই মাঝে জলপাইগুড়ির রামকৃষ্ণ মিশনে তাণ্ডব চালিয়েছে জমি মাফিয়ারা। রামকৃষ্ণ মিশন আশ্রমের তরফে ভক্তিনগর থানায় লিখিত অভিযোগ করেছেন জলপাইগুড়ি আশ্রমের সম্পাদক স্বামী শিবপ্রেমানন্দ। এদিন রামকৃষ্ণ মিশনের কথা উল্লেখ করেই আতঙ্ক প্রকাশ করলেন কার্তিক মহারাজ।

ঠিক কী বলেছেন কার্তিক মহারাজ? তাঁর কথায়, জলপাইগুড়ি রামকৃষ্ণ মিশনে যা ঘটেছে তার পর থেকে ভারত সেবাশ্রম সংঘের সকলেই প্রবল আতঙ্কে রয়েছেন। কিন্তু রাজ্য পুলিশের উপর তাঁদের ভরসা নেই। সেই কারণেই ইতিমধ্যেই কেন্দ্রীয় নিরাপত্তার আর্জি জানিয়েছেন তিনি। পাশাপাশি তিনি আবারও দাবি করেছেন, রাজনীতির সঙ্গে তাঁর কোনও যোগ নেই। প্রসঙ্গত, সম্প্রতি কার্তিক মহারাজের নাম করে তাঁকে আক্রমণ করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এদিকে তাঁর পাশে দাঁড়িয়েছিলেন মোদি। পরবর্তীতে আইনের দ্বারস্থ হন কার্তিক মহারাজ। তার পরও মমতা বন্দ্যোপাধ্যায় তাঁকে আক্রমণ করেন। এমনকী মুর্শিদাবাদের অশান্তির নেপথ্যে তিনিই ছিলেন বলে দাবি করেছেন।

Development by: webnewsdesign.com