ব্যস্ততার মাঝেও টেস্ট দলকে চাঙা করার চেষ্টায় সাকিব

সোমবার, ২৭ নভেম্বর ২০২৩ | ৪:৪৮ অপরাহ্ণ

ব্যস্ততার মাঝেও টেস্ট দলকে চাঙা করার চেষ্টায় সাকিব
apps

তার হাতের আঙুলের ফ্র্যাকচার ভালো হয়নি এখনো। চিকিৎসকদের বেঁধে দেওয়া সময় হলো অন্তত ৩ সপ্তাহ। ওই সময় পর্যন্ত তাকে ফ্র্যাকচার হওয়া জায়গায় ব্যান্ডেজ পরে থাকতেই হবে। তারপর এক্সরে আর স্ক্যান করে যদি দেখা যায় যে ফ্র্যাকচার ভালো হয়ে গেছে, তবেই ব্যান্ডেজ খুলে ফেলা হবে। তারপর মাঠে ফেরার প্রশ্ন।

আর তাই সাকিব আল হাসান নেই নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজে। কিন্তু কারো কারো ধারণা, আসন্ন জাতীয় সংসদ নির্বাচন করবেন, তাই এ সিরিজে নেই নিয়মিত অধিনায়ক সাকিব। আসলে তা নয়।

অলরাউন্ডার ও অধিনায়ক সাকিবকে মিস করছে পুরো দল। তার বদলে যিনি ভারপ্রাপ্ত অধিনায়ক, সেই নাজমুল হোসেন শান্তও সাকিবের অভাব বোধ করছেন। সংবাদ সম্মেলনে কথা বলতে এসেও শান্ত জানালেন, তিনিসহ পুরো দল নিয়মিত অধিনায়ক সাকিবকে মিস করছে।

এদিকে আগের দিন বিকেলে মাগুড়া-১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন পাওয়া সাকিব এত হৈ হুল্লোড় ও নির্বাচনী প্রস্তুতির মধ্যেও ঠিক নিজ দলের কথা ভাবছেন। নানা কর্মব্যস্ততার মাঝেও গতকাল রোববার রাতে ফোন করে ভারপ্রাপ্ত অধিনায়ক হিসেবে শান্তকে অভিনন্দন জানাতে ভুল হয়নি সাকিবের।

সাকিবকে নিয়ে সংবাদ সম্মেলনে শান্ত বলেন, ‘সাকিব ভাইকে অবশ্যই মিস করব। আমার মনে হয়, প্রত্যেক খেলোয়াড়ই মিস করবে তাকে। দলের ব্যাপারে গতকাল রাতে তিনি ফোন করেছিলেন। তার সঙ্গে কথা হয়েছে, অভিনন্দন জানিয়েছেন (নেতৃত্ব পাওয়ায়) এবং সব খেলোয়াড়দের শুভকামনা জানিয়েছেন ভালো করার জন্য।’

টেস্ট দলের ক্রিকেটরদের কাছে সাকিবের বার্তা কী? শান্ত জানালেন, ‘তিনি বলেছেন, আমরা যে জিনিসটা পারি, ওটাই যেন আমরা করি।’

Development by: webnewsdesign.com