বাউফলে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

বুধবার, ০৩ মার্চ ২০২১ | ১২:৪০ অপরাহ্ণ

বাউফলে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার
apps

বাউফলের কালাইয়া ইউনিয়নের কালাইয়া বন্দর সংলগ্ন কালাইয়া-দশমিনা খাল থেকে ভাসমান অবস্থায় অজ্ঞাত এক পুরুষ(৪৫) ব্যাক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ বুধবার (৩ মার্চ) সকাল সারে নয়টার দিকে এই লাশ উদ্ধার করা হয়। স্থানীয়রা জানায়, কালাইয়া বন্দরের দক্ষিণ পাশে কালাইয়া-দশমিনা খালের পূর্ণ দাসের বাড়ির সামনে মাছ ধরার ঝাড়ার সাথে একটি লাশ ভাসতে দেখে পুলিশকে খবর দেয়া হয়।

পরে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজুর রহমান এবং ওসি তদন্ত আল মামুনসহ পুলিশের একটি দল এসে লাশ উদ্ধার করে পোস্টমর্টেমর জন্য পটুয়াখালী পাঠান। সরেজমিন দেখা গেছে, লাশটির বিভিন্ন অংশে পঁচন ধরেছে। ধারণা করা হচ্ছে ৪-৫ দিন আগেই লোকটির মৃত্যু হয়েছে। লাশটি দেখার জন্য খালের দুই পাড়ে শত শত লোক উপস্থিত থাকলেও কেউই লাশটি সনাক্ত করতে পারনি।

স্থানীয়রা জানান, খালটির প্রায় ৫-৬ কিলোমিটার জুড়ে জোয়ার-ভাটার পানি উঠানামা করে। একারণে লাশটি কোন এলাকা থেকে ভাসতে ভাসতে এসেছে সেটা নির্ণয় করা কঠিন। বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজুর রহমান জানান, লাশটির কোন পরিচয় এখনো পাওয়া যায়নি। মৃত্যুর কারণ জানতে লাশটি পোস্টমর্টেমে পাঠানো হয়েছে।

Development by: webnewsdesign.com