বাউফলে পূর্ব বিরোধের জের ধরে একজনের চোখ উৎপাটন!

শনিবার, ১২ সেপ্টেম্বর ২০২০ | ২:৩২ অপরাহ্ণ

বাউফলে পূর্ব বিরোধের জের ধরে একজনের চোখ উৎপাটন!
apps

পূর্ব বিরোধের জের ধরে বাউফলে মিন্টু মৃধা (৪০) নামের এক ব্যক্তির চোখ উপড়ে ফেলেছে প্রতিপক্ষেরর লোকজন। একই সাথে তার ডান চোয়াল, ডান হাত ও ডান পা কুপিয়ে প্রায় বিচ্ছিন্ন করে দেয়া হয়েছে। মিন্টু মৃধাকে আশঙ্কাজনক অবস্থায় বরিশাল শের ই বাংলা মেডিকেল ককলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। শুক্রবার(১১ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার মদনপুরা ইউনিয়নের দ্বিপাশা গ্রামের খেয়াঘাট পুলের কাছে এ ঘটনা ঘটেছে।

প্রত্যক্ষদর্শী ও পারিবারিক সূত্রে জানা গেছে, বাউফল সদর ইউনিয়নের গোসিংগা গ্রামের মিন্টু মৃধার সঙ্গে প্রতিপক্ষ মিজানুর রহমান মাতুব্বরের জমিজমা নিয়ে পাল্টাপাল্টি মামলা চলছে। মিন্টু মৃধা একটি হত্যা মামলাসহ চারটি মামলার আসামি রয়েছেন বলে একটি সূত্র জানায়। সম্প্রতি সে একটি মামলায় জেল থেকে ছাড়া পেয়ে বাড়ি আসেন। আজ শুক্রবার দুপুর ১২ টার দিকে মিন্টু মৃধা দ্বিপাশা খেয়াঘাট পুলের কাছে একটি দোকানে চা পান করছিল।

 

এসময় মিজানুর ও তার ভাই সোহেল মাতুব্বরের নেতৃত্বে ৫-৭ জন একটি দুর্বৃত্ত দল ধারালো অস্ত্র নিয়ে তার উপর হামলা চালায় এবং এলোপাতাড়িভাবে কুপিয়ে জখম করে। এক পর্যায় দুর্বৃত্তরা মিন্টু মৃধার বাম চোখ খুঁচিয়ে তুলে ফেলে। ডান চোখটিও নষ্ট করার চেষ্টা করে। দুর্বৃত্তদের ধারালো অস্ত্রের আঘাতে মিন্টু মৃধার ডান চোয়াল জখম হয়। এছাড়াও তার ডান পা ও ডান হাত প্রায় বিচ্ছিন্ন হয়ে যায়।

পরে রক্তাক্ত অবস্থায় স্থানীয় লোকজন ও স্বজনরা তাকে উদ্ধার করে বাউফল হাসপাতালে নিয়ে যান। জরুরী বিভাগের চিকিৎসক তানভীর আহমেদ বলেন,‘মিন্টু মৃধার বাম চোখটি উপড়ে ফেলা হয়েছে। এ ছাড়া তার অন্যান্য জখমও গুরুতর। তার অবস্থা সংকটাপন্ন হওয়ায় আমরা প্রাথমিক চিকিৎসা দিয়ে বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছি।

Development by: webnewsdesign.com