পুঠিয়ায় দুটি পিস্তুল-ম্যাগাজিন ও গুলিসহ যুবক গ্রেফতার

শনিবার, ২৪ ডিসেম্বর ২০২২ | ৩:৩৯ অপরাহ্ণ

পুঠিয়ায় দুটি পিস্তুল-ম্যাগাজিন ও গুলিসহ যুবক গ্রেফতার
ডা: মো: হাফিজুর রহমান (পান্না), রাজশাহী ব্যুরো :
apps

রাজশাহী জেলার পুঠিয়া থানাধীন সাধুরমোড় নামক এলাকায় অপারেশন পরিচালনা করে দুটি বিদেশী পিস্তুল, তিনটি ম্যাগজিন ও চার রাউন্ড গুলিসহ এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫। শুক্রবার (২৩ ডিসেম্বর) রাত ৮টার দিকে রাজশাহীর পুঠিয়া উপজেলার সাধুর মোড় এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেফতারকৃত ওই যুবকের নাম আল আমিন (২৪)। তিনি সারদা উপজেলার চকমুক্তারপুর সরকারপাড়া গ্রামের আলাউদ্দিনের ছেলে। র‌্যাব-৫ এর এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

ঘটনার বিবরণে জানা যায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীরসিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল জানতে পারে যে, রাজশাহী জেলার পুঠিয়া থানাধীন সাধুরমোড়ের ঈদগাহ মাঠের দক্ষিণ পার্শ্বে পাঁকা রাস্তার উপর এক ব্যক্তি অবৈধ অস্ত্রসহ অবস্থান করছে। উক্ত সংবাদ পেয়ে উক্ত ঘটনাস্থল পৌঁছামাত্রই র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ওই ব্যক্তি কৌশলে পালানোর চেষ্টা করে। এসময় সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় তাকে ঘটনাস্থলেই আটক করে। পরে তার কাছ থেকে দুটি বিদেশি পিস্তুল, তিনটি ম্যাগাজিন ও চার রাউন্ড গুলি জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি জানায়, জব্দ করা পিস্তল, ম্যাগজিন ও গুলি অজ্ঞাত স্থান থেকে সংগ্রহ করে বিক্রয়ের উদ্দেশ্যে নিজের দখলে রেখেছিল। এ ঘটনায় রাজশাহীর পুঠিয়া থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে। শনিবার (২৪ ডিসেম্বর) শনিবার আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে বলে জানিয়েছে র‌্যাবের মিডিয়া সেল।

Development by: webnewsdesign.com