পীরগঞ্জে ক্রপ প্রোটেকশন অফিসার্স এসোসিয়েশন এর নব-নির্বাচিত কমিটির সংবর্ধনা

বুধবার, ১৪ অক্টোবর ২০২০ | ৩:১৬ অপরাহ্ণ

পীরগঞ্জে ক্রপ প্রোটেকশন অফিসার্স এসোসিয়েশন এর নব-নির্বাচিত কমিটির সংবর্ধনা
apps

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে ক্রপ প্রোটেকশন অফিসার্স এসোসিয়েশন এর নব-নির্বাচিত কমিটির সদস্যদের সংবর্ধনা অনুষ্ঠান, গতকাল সন্ধ্যায় উপজেলার পূর্ণিমা কমিনিউটি সেন্টারে অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে উপজেলা কৃষিবিদ এস এম গোলাম সারওয়ারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পীরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার রেজাউল করিম, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, তানিয়া তাবাসসুম, (এ ই ও )পীরগঞ্জ, উপসহকারী কৃষি অফিসার পংকজ কুমার । কৃষিবিদ আরিফুজ্জামান আরিফ, সিনিয়র মার্কেটিং অফিসার, সিনজেনটা বাংলাদেশ।

অনুষ্ঠান পরিচালনা করেন পিসিপিএ পীরগঞ্জ আহব্বায়ক কমিটির সভাপতি আবুল কালাম । উল্লেখ যে গত ২৯ সেপ্টেম্বর মঙ্গলবার নির্বাচন হয়েছিল। ১১৬ জন ভোটারের মাধ্যমে ১১ জন সদস্যকে বিভিন্ন পদে নির্বাচিত করা হয়। এতে নির্বাচনে জয়লাভ করা সদস্যরা হলেন সভাপতি পদে চঞ্চল অধিকারী, সহ সভাপতিঃ আঃ সামাদ, সাধারন সম্পাদকঃ সোহেল রানা, যুগ্ন সাধারন সম্পাদকঃ ইউসুফ আলী, সাংগঠনিক সম্পাদকঃ লুৎফর রহমান, কোষাধ্যক্ষঃ আবু বক্কর স্বপন, প্রচার সম্পাদকঃ নাফিউল ইসলাম এলিন, কার্যকরী সদস্য-১ সোলায়মান আলী, কার্যকরী সদস্য-২ শাহাজান আলী(সুজন), কার্যকরী সদস্য-৩ মাহফুজুর রহমান, কার্যকরী সদস্য-৪ আনিসুর রহমান আনিস।বক্তারা কৃষি ও কৃষকের সাফল্যের জন্য এই সংগঠন অনেক উপকারে আসবে বলে মন্তব্য করেন।

সেই সাথে অনেক দিক নির্দেশনা মূলক পরামর্শও প্রদান করেন। এবং ভবিষ্যতে যদি প্রশাসনিক কোন সহযোগিতার প্রয়োজন হয় তাহলে যেন অবশ্যই উনাদের অবগত করা হয়। আলোচনা শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে অনুষ্ঠান সমাপ্তি ঘোষনা করা হয়।

Development by: webnewsdesign.com