পরকিয়ার জেরে স্ত্রীর মামলায় স্বামী আটক

বৃহস্পতিবার, ২৩ জানুয়ারি ২০২০ | ৫:১৫ অপরাহ্ণ

পরকিয়ার জেরে স্ত্রীর মামলায় স্বামী আটক
apps

নড়াইলের লোহাগড়ায় একজন শিক্ষিকার সাথে ম্যানেজিং কমিটির সদস্যের পরকিয়া সম্পর্কের ঘটনা ফাঁস হয়ে পড়ায় তোলপাড়ের সৃষ্টি হয়েছে। পরকিয়ার ঘটনাকে কেন্দ্র করে ম্যানেজিং কমিটির সদস্য তার স্ত্রীকে মারপিটও করেছেন। স্ত্রীকে মারপিট করা মামলায় বুধবার (২২ জানুয়ারি) গ্রেপ্তার হয়েছেন স্বামী ম্যানেজিং কমিটির ওই সদস্য।

সংশ্লিষ্ট সূত্র ও বিউটি বেগমের অভিযোগে জানা গেছে, লোহাগড়ার মল্লিকপুর ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য আবুল কালাম আজাদ মোল্যা এর সাথে দীর্ঘদিন ধরে ওই বিদ্যালয়ের এক শিক্ষিকার পরকিয়া সম্পর্ক চলছিল। গত ৩/৪ দিন আগে আবুল কালাম আজাদ ও শিক্ষিকার আপত্তিকর ছবি অভিভাবক, শিক্ষক, শিক্ষার্থী মহলসহ সর্বত্র ছড়িয়ে পড়ে। এরপর থেকে এলাকায় তোলপাড়ের সৃষ্টি হয়।
পরকিয়া সম্পর্কের প্রতিবাদ করায় ওই শিক্ষিকা ও আবুল কালাম আজাদ মিলে গত ১৭ জানুয়ারি আবুল কালাম আজাদ এর স্ত্রী বিউটি বেগমকে মারপিট করে বলে অভিযোগ। বিউটি বেগম বর্তমানে লোহাগড়া হাসপাতালে চিকিৎসাধীন।

 

 

 

 

 

 

বিউটি বেগম বাদি হয়ে লোহাগড়া থানায় মামলা দায়ের করলে বুধবার সকালে পুলিশ অভিযান চালিয়ে মঙ্গলহাটা এলাকা থেকে আবুল কালাম আজাদ কে গ্রেপ্তার করে।

বুধবার (২২ জানুয়ারি) সকালে ওই স্কুলে গিয়ে দেখা যায় শিক্ষার্থীরা ওই শিক্ষিকার অপসারণ ও বিচার দাবিতে ক্লাস বর্জন করে স্কুল মাঠে বিক্ষোভ মিছিল করছে। ওই শিক্ষিকা বুধবার স্কুলে ঢোকার সাথে সাথে শিক্ষার্থীরা বিক্ষুব্ধ হয়ে ওঠে। শিক্ষার্থীরা শিক্ষিকার অপসারণ ও বিচার দাবি করে শ্লোগান দেয়। পরে শিক্ষক, পুলিশ প্রশাসন ও ম্যানেজিং কমিটির সদস্যরা শিক্ষার্থীদের বুঝিয়ে ক্লাসে পাঠায়।

 

 

 

 

 

ম্যানেজিং কমিটির সভাপতি মো. সাইফুর রহমান ও প্রধান শিক্ষক মো. কামরুল ইসলাম এ বিষয়ে বলেন, আমাদের কাছে ম্যানেজিং কমিটির সদস্য আবুল কালাম আজাদ সহ ওই শিক্ষিকার বিরুদ্ধে বিউটি বেগম লিখিত অভিযোগ দিয়েছেন। এ বিষয়ে মঙ্গলবার ম্যানেজিং কমিটির মিটিং হয়েছে।

সভায় প্রাথমিকভাবে সিদ্ধান্ত হয়েছে আবুল কালাম আজাদ সহ ওই শিক্ষিকার পরকিয়া সম্পর্ক ও আপত্তিকর ছবি প্রকাশের ঘটনাটি যেহেতু স্কুলের বাহিরে ঘটেছে আপাতত আমরা বিষয়টি এড়িয়ে চলবো। বিষয়টি নিয়ে সভায় মতানৈক্য সৃষ্টি হয়েছে। শিক্ষিকা ছুটি চেয়ে আবেদন করেছেন।

লোহাগড়া থানার ওসি মো. আলমগীর হোসেন জানান, বিউটি বেগমের দায়ের করা মামলায় তার স্বামী আবুল কালাম আজাদ কে গ্রেপ্তার করে জেল হাজতে প্রেরণ করেছি।

Development by: webnewsdesign.com