নেইমারের অভিনন্দন মেসিকে

সোমবার, ১৯ ডিসেম্বর ২০২২ | ১২:৪৯ অপরাহ্ণ

নেইমারের অভিনন্দন মেসিকে
apps

যে বেদনা নিয়ে কাতার ছেড়ে গেছেন, তার হয়তো উপশম হয় না।

দুচোখ ভরা স্বপ্ন আর অসীম মনোবল নিয়ে কাতারে এসেছিলেন বিশ্বকাপ জিততে। কিন্তু নেইমারের স্বপ্নটা থমকে গেছে কোয়ার্টার ফাইনালে।

ক্রোয়েশিয়ার কাছে টাইব্রেকারে ব্রাজিলের বিদায়ে মাঠ ছেড়েছিলেন চোখে জল নিয়ে।
নিজের নাগালের বাইরে চলে যাওয়া ট্রফিটা পিএসজি–সতীর্থ লিওনেল মেসির হাতে উঠতে দেখেছেন নেইমার। মেসি যাকে হারিয়ে প্রথম বিশ্বকাপ ট্রফি জিতেছেন, সেই কিলিয়ান এমবাপ্পেও পিএসজিতে নেইমারের সতীর্থ। তবে সতীর্থ ছাপিয়ে মেসির সঙ্গে নেইমারের সম্পর্কটা বন্ধুত্বের, ভ্রাতৃত্বের। ভাইয়ের সাফল্যে ব্রাজিলিয়ান তারকাও খুশি।

ফ্রান্সকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার পর মেসি যখন গোল্ডেন বল হাতে ট্রফি ছুঁয়ে দেখছিলেন, সেই সময়কার ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে নেইমার লিখেছেন, ‘অভিনন্দন, ভাই।

নেইমারের এই অভিনন্দন বার্তায় মন্তব্য করেছেন মেসির আর্জেন্টাইন সতীর্থ লিসান্দ্রো পারেদেস। জুভেন্টাসে খেলা এই মিডফিল্ডার মন্তব্যের ঘরে লেখেন, ‘নেইমার, তুমি অনেক বড় মনের মানুষ। তোমাকে আমি খুব ভালোবাসি, ভাই।

শুধু নেইমার নন, মেসির বিশ্বকাপ জয়ে আনন্দ প্রকাশ করেছেন ব্রাজিলিয়ান মিডফিল্ডার কাসেমিরোও। লা লিগায় মেসির প্রতিদ্বন্দ্বী হিসেবে দীর্ঘদিন রিয়াল মাদ্রিদে খেলা কাসেমিরো নেইমারের পোস্টে পাঁচটি হাততালির ইমোজিতে অভিনন্দন জানিয়েছেন।

Development by: webnewsdesign.com