নীলফামারীতে সড়কদুর্ঘটনায় নিহত ২ : আহত ৯

শনিবার, ০৪ জানুয়ারি ২০২০ | ১২:৫০ অপরাহ্ণ

নীলফামারীতে সড়কদুর্ঘটনায় নিহত ২ : আহত ৯
apps

নীলফামারীর কিশোরগঞ্জে শুক্রবার সকাল ৯টার বাস-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ২সহোদরের মৃত্যু হয়েছে।
থানা সূত্রে জানা গেছে,শুক্রবার সকালে নীলফামারীর জলঢাকা উপজেলার গোলনা নবাবগঞ্জ বাজার থেকে বগুড়া মোকামতলা মেয়ের বাড়ীতে রওয়ানা হয়। অপর দিকে ঢাকা ভাউলাগঞ্জ থেকে ছেড়ে আসা নৈশ কোচ আজিজ ট্রাভেলস ঢাকা মেট্রো-ব ১৪-৮৫৬৬ ডিমলার উদ্দেশ্যে রওয়ানা হলে কিশোরগঞ্জ উপজেলার রণচন্ডি অবিলের বাজার নামকস্থানে মুখোমুখি সংঘর্ষে ২জন নিহত ও আহত হয় ৯জন।
নিহত ব্যক্তিরা হলেন – জলঢাকা উপজেলার গোলনা এলাকার মোবারক হোসেনের ছেলে জহুরুল ইসলাম (৭০) ও তার বোন আনোয়ারা বেগম (৬৫)। অপর দিকে আহতরা হলেন,মাইক্রোবাসের ড্রাইভার মোবারক হোসেন (৩৫),নিহত জহুরুল ইসলামের ছেলে আলমগীর হোসেন (৩২),জাহাঙ্গীর হোসেন (২৮),সেলিম হোসেন (২৪),শাহানাজ বেগম (৪৫) এবং তার ছেলে নুরুল ইসলামসহ অনেকে। আহতদেরকে স্থানীয় লোকজন ও কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাদেরকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। দূর্ঘটনার পর থেকে ঘাতক আজিজ ট্রাভেলসের ড্রাইভার পলাতক আছেন। ঘটনাস্থলে গিয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।
কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ এম হারুন অর রশীদ বলেন,নিহত ২জনকে তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ঘাতক আজিজ ট্রাভেলস কিশোরগঞ্জ থানায় রাখা হয়েছে।