নিক্সনের প্রকাশিত ফোন রেকর্ডটি শতভাগ সত্য: চরভদ্রাসন ইউএনও

বুধবার, ১৪ অক্টোবর ২০২০ | ১২:০৪ অপরাহ্ণ

নিক্সনের প্রকাশিত ফোন রেকর্ডটি শতভাগ সত্য: চরভদ্রাসন ইউএনও
চরভদ্রাসন উপজেলা নির্বাহী অফিসার জেসমিন সুলতানা।
apps

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মজিবুর রহমান চৌধুরীর (নিক্সন) যে ফোন রেকর্ডটি শোনা যাচ্ছে তা শতভাগ সত্য বলে জানিয়েছেন চরভদ্রাসন উপজেলা নির্বাহী অফিসার জেসমিন সুলতানা। এদিকে সংসদ সদস্য নিক্সন চৌধুরী তা অস্বীকার করে সংবাদ সম্মেলন করেছেন।

সংবাদ সম্মেলনে নিক্সন চৌধুরী দাবি করে বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে আমার যে বক্তব্য উপস্থাপন করা হয়েছে তা উদ্দেশ্যপ্রণোদিত। আমার কথাগুলো সুপার এডিট করে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেওয়া হয়েছে। প্রকাশিত কল রেকর্ডের ভয়েস আমার না।

এ সময় তিনি প্রশাসনের প্রতি চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে বলেন, পারলে প্রশাসন এটি প্রমাণ করুক যে প্রকাশিত ফোন রেকর্ডটি সুপার এডিট করা না।

এ প্রসঙ্গে জানতে চাইলে ফরিদপুরের চরভদ্রাসন উপজেলা নির্বাহী অফিসার জেসমিন সুলতানা বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে আপনারা নিক্সন মহোদয়ের যে কল রেকর্ডটি শুনছেন তা শতভাগ সত্য। এমনকি প্রকাশিত ফোন রেকর্ডের দাঁড়ি-কমা পর্যন্ত সঠিক। এখানে এডিট করার কোনো প্রশ্নই নেই। আপনারা যা শুনেছেন তিনি ওভাবেই আমার সঙ্গে কথা বলেছেন।

এ সময় ইউএনও আরও বলেন, তিনি যখন (এমপি মহোদয়) এসিল্যান্ডকে হুমকি দেন, তখন আমি তার নিরাপত্তার স্বার্থে বিষয়টি তাৎক্ষণিক লিখিত ভাবে ডিসি স্যারকে অবগত করি এবং অশ্রাব্য ভাষায় গালিগালাজের অডিও ক্লিপটি প্রেরণ করি।

এদিকে ফরিদপুরের জেলা প্রশাসক (ডিসি) অতুল সরকারকেও হুমকি দিয়েছিলেন স্বতন্ত্র সংসদ সদস্য মুজিবর রহমান চৌধুরী (নিক্সন)। চরভদ্রাসনের ইউএনওর ফোনে ফোন করে গালিগালাজ করেছেন ভাঙ্গা উপজেলার এসিল্যান্ডকে। চরভদ্রাসন উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনকে কেন্দ্র করে গত শনিবার (১০ অক্টোবর) এই দুটি ঘটনা ঘটে।

Development by: webnewsdesign.com