নড়াইলে প্রাইভেটকারে অগ্নিসংযোগ, বৃদ্ধ শিশু-নারীকে মারপিটসহ স্বর্ণালংকার লুটপাটের অভিযোগ। পুলিশের ঘটনাস্থল পরিদর্শন

মঙ্গলবার, ০৪ জুন ২০২৪ | ১২:১০ অপরাহ্ণ

নড়াইলে প্রাইভেটকারে অগ্নিসংযোগ, বৃদ্ধ শিশু-নারীকে মারপিটসহ স্বর্ণালংকার লুটপাটের অভিযোগ। পুলিশের ঘটনাস্থল পরিদর্শন
নড়াইলে প্রাইভেটকারে অগ্নিসংযোগ, বৃদ্ধ শিশু-নারীকে মারপিটসহ স্বর্ণালংকার লুটপাটের অভিযোগ। পুলিশের ঘটনাস্থল পরিদর্শন
apps

নড়াইলে প্রাইভেটকারে অগ্নিসংযোগ, বৃদ্ধ শিশু-নারীকে মারপিটসহ স্বর্ণালংকার লুটপাটের অভিযোগ। পুলিশের ঘটনাস্থল পরিদর্শন। নড়াইল সদর উপজেলার শিংগাশোলপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান উজ্জ্বল শেখের নেতৃত্¦ে সংঘবদ্ধ ৫০-৬০জন লোক গোবরা গ্রামের নিউটন গাজীর (৩৮) মালিকাধীন প্রাইভেটকারে অগ্নিসংযোগ করে পুড়িয়ে ভস্মিভূত করে দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।গাড়ির পোড়ানোর পাশাপাশি নিউটনের বৃদ্ধ পিতা আবুল হোসেন গাজী (৬৮), স্ত্রী নাসরিন আক্তার (৩৫),শিশু পুত্র সাব্বির গাজী (১০) ও ৬মাস বয়সী আরাবকে বেধড়ক মারপিট করে আহত করা হয়েছে। উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি জানান, রোববার দিনগত রাত ১২টার দিকে এ ঘটনা ঘটে।

গত ২১ মে অনুষ্ঠিত নড়াইল সদর উপজেলা নির্বাচনে আনারস প্রতীকের বিজয়ী প্রার্থী আজিজুর রহমান ভূঁইয়ার পক্ষে নিউটন কাজ করায় গাড়িতে অগ্নিসংযোগসহ এ হামলা ও লুটপাটের ঘটনা ঘটেছে বলে নিউটনের পিতা আবুল হোসেন গাজী জানান।

অভিযোগে জানা যায়, সাবেক চেয়ারম্যান উজ্জ্বল শেখের নেতৃত্বে গোবরা বাজারের দোকানপাট ও এলাকার জমি জোরপূর্বক দখলসহ নানা অপকর্মের প্রতিবাদ করতেন নিউটন ও তাঁর লোকজন।এ নিয়ে উজ্জ্বলের সঙ্গে নিউটনের মতবিরোধ চলছিল।গত ২১ মে অনুষ্ঠিত সদর উপজেলা নির্বাচনে আনারস প্রতীকের বিজয়ী প্রার্থী আজিজুর রহমান ভূঁইয়ার পক্ষে কাজ করেন নিউটন।সাবেক চেয়ারম্যান উজ্জ্বল কাজ করেন ঘোড়া প্রতীকের প্রার্থী তোফায়েল মাহমুদ তুফানের পক্ষে।সর্বশেষ এ নির্বাচনকে কেন্দ্র করে দু’জনের মধ্যে মতবিরোধ তুঙ্গে উঠে।

নির্বাচনের দিন পর্যন্ত নিউটনকে হত্যা,চিরতরে পঙ্গু,চোখ উপড়ে ফেলানোর হুমকি দিয়েছিলেন উজ্জ্বল ও তাঁর অনুসারীরা।নিউটনের স্ত্রী নাসরিন আরও জানান,রাত ১২টার পর সাবেক চেয়ারম্যানের নেতৃত্বে তাঁর অনুসারী রাজু বিশ্বাস, রিপন শেখ,মিটুল শেখ,টুটুল শেখ, সামাদ,সোহাগ, অয়ন শেখ,ইমন, জাহিদ,আব্দুর রাজ্জাক,রাশেদ, রবিউল, পিয়াসসহ ৫০-৬০জন লোক আমাদের বাড়ির গ্যারেজে রাখা প্রাইভেট কারে অগ্নিসংযোগ করে ভস্মিভূত করে দেয়।পরে তারা বাড়িতে প্রবেশ করে আমার স্বামীকে খুঁজতে থাকে।স্বামী অন্যবাড়িতে থাকায় প্রাণে বেঁচে যান।স্বামীকে না পেয়ে আমার শিশু সন্তান ও বৃদ্ধ শ্বশুরকে লোহার রড দিয়ে বেধড়ক পেটাতে থাকে।

এসময় আমার একভরি ওজনের স্বর্ণালংকারসহ নগত লক্ষাধিক টাকা লুটপাট করে নিয়ে যায়।এর আগে নিউটনকে খুঁজতে প্রতিবেশি লিটনের বাড়িতে গিয়ে ওই বাড়িতে হামলা চালিয়ে বাড়ির কলাপসিবল গেট ভাংচুর ও বাড়ির মহিলাদের গালিগালাজ করে উজ্জ্বল ও তাঁর লোকজন।

এ অভিযোগ অস্বীকার করে সাবেক চেয়ারম্যান উজ্জ্বল শেখ জানান, আমি এলাকার বাইরে রয়েছি।ঘটনার সঙ্গে আমি ও আমার লোকজন জড়িত নহেন। উদ্দেশ্যমূলকভাবে আমার নামে অপপ্রচার চালানো হচ্ছে। নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনার সঙ্গে জড়িতদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।যারা এ ঘটনার সঙ্গে জড়িত তাদেরকে আইনের আওতায় আনা হবে বলে তিনি জানান।

Development by: webnewsdesign.com