দুর্নীতিবাজদের ঘৃনা করতে হবে – গোলাম মোহাম্মদ কাদের

শনিবার, ০৪ জুন ২০২২ | ১:৪১ অপরাহ্ণ

দুর্নীতিবাজদের ঘৃনা করতে হবে – গোলাম মোহাম্মদ কাদের
apps

জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জনবন্ধু গোলাম মোহাম্মদ কাদের এমপি বলেছেন, গুণীজনদের সম্মান না করলে যেমন সমাজে গুণীজণ তৈরি হয় না, তেমনি সৎ ও আদর্শবানদের সম্মান না করলে সমাজে সৎ ও আদর্শবান তৈরি হয়না।

তিনি বলেন, দুর্নীতিবাজদের সম্মান করলে সমাজ দুর্নীতিবাজে ছেয়ে যাবে। তাই দুর্নীতিবাজদের ঘৃনা করতে হবে। দুর্নীতিবাজ ও দুর্বৃত্তায়নে জড়িত তাদের ঘৃণা করলেই সমাজ থেকে দুর্নীতি ও দূর্বৃত্তায়ন বিদায় নেবে।

একুশে পদকপ্রাপ্ত, উপমহাদেশের বিখ্যাত কন্ঠশিল্পী খুরশিদ আলমকে সংবর্ধণা দিয়েছে উত্তরা কালচারাল সোসাইটি (ইউসিএস)। উত্তরা কালচারাল সোসাইটির ১৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আজ বিকেলে উত্তরা সেক্টর ৬ এর বিসিক মিলনায়তনে অত্যন্ত আনন্দঘন পরিবেশে সংবর্ধিত করা হয় এই গুণী শিল্পীকে। উত্তরা কালচারাল সোসাইটির সদস্যদের নাচ, গান আর আবৃত্তিতে উৎসবমূখর হয়ে ওঠে গুণী কন্ঠ শিল্পী খুরশিদ আলম এর সংবর্ধনা অনুষ্ঠান।

উত্তরা কালচারাল সোসাইটির সভাপতি শেরিফা কাদের এমপির সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানমালা পরিচালনা করেন উত্তরা কালচারাল সোসাইটির সাধারণ সম্পাদক রবিউল মাহমুদ ইয়ং। সংবর্ধিত প্রখ্যাত কন্ঠশিল্পী খুরশিদ আলম এর হাতে সম্মাননা এবং ক্রেস্ট তুলে দেন শেরীফা কাদের এমপি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন ইন্টারন্যাশনাল থিয়েটার ইনষ্টিউট বাংলাদেশের সাধারণ সম্পাদক দেবপ্রসাদ দেবনাথ দুলাল, বাংলাদেশ পথ নাটক পরিষদের সভাপতি মিজানুর রহমান এবং উত্তরা কালচারাল সোসাইটির উপদেষ্টা প্রকৌশলী মোঃ ইউনুস আলী।

Development by: webnewsdesign.com