“দিনাজপুর মুদি দোকানে যৌন উত্তেজক সিরাপ রাখার অভিযোগে জরিমানা”

শনিবার, ১২ সেপ্টেম্বর ২০২০ | ১০:৫২ অপরাহ্ণ

“দিনাজপুর মুদি দোকানে যৌন উত্তেজক সিরাপ রাখার অভিযোগে জরিমানা”
apps

মুদির দোকানে অনুমোদনহীন অবৈধ্য যৌন উত্তেজক সিরাপ রাখার অপরাধে দিনাজপুরের বিরামপুরে তিন ব্যবসায়ীর ১ লাখ ৬০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। এ সময় ওই ব্যবসা প্রতিষ্ঠানগুলোতে থাকা ২ হাজার বোতল যৌন উত্তেজক সিরাপ ও একটি গোডাউন সিলগালা করা হয়। পরে জব্দকৃত বোতলগুলো আগুনে পুড়িয়ে নষ্ট করা হয়।

শনিবার বেলা সাড়ে তিনটাই উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যজিস্ট্রেট (ইউএনও) পরিমল কুমার সরকার এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। এ সময় বিরামপুর থানা পুলিশের একটি দল উপস্থিত ছিলেন।

দোকানগুলো হলো, শফিকুল ভ্যারাইটিজ স্টোরকে ৬০,০০০ হাজার টাকা, ফরহাদ স্টোর ৫০,০০০ হাজার টাকা, আরাফাত স্টোরকে ৫০,০০০ হাজার টাকা জরিমানা করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী মেজিস্ট্রেট (ইউএনও) পরিমল কুমার সরকার বলেন, ‘দীর্ঘ দিন থেকে বিরামপুরে বেশ কিছু মুদির দোকানে অবৈধ ক্ষতিকর অনুমোদনহীন যৌন উত্তেজক সিরাপ বিক্রয় করা হচ্ছিল। এমন অভিযোগে বিরামপুর পৌরশহরের পুরাতন বাজার এলাকায় তিনটি মুদির দোকানে অভিযান চালানো হয়। এ সময় ২ হাজারের বেশি যৌন উত্তেজক সিরাপ ও অনুমোদনহীন সেমাই উদ্ধার করা হয়। তিনি বলেন, উপজেলার সব খানেই এই অভিযান অব্যাহত থাকবে।

এদিকে, অনলাইনে ট্রেনের টিকিট ক্রয় করে বেশি দামে বিক্রয় করার অভিযোগে সাইদুজ্জামান সুমন নামে এক যুবককে ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। সোমবার রাতে বিরামপুর স্টেশন এলাকায় সুমন কম্পিউটার নামে একটি প্রতিষ্ঠানে অভিযান চালিয়ে ভ্রাম্যমাণ আদালত তাকে এই জরিমানা করেন। আটক সাইদুজ্জামান সুমন পূর্ব জগন্নাথপুর এলাকার মনিরুজ্জামানের ছেলে।

Development by: webnewsdesign.com