তিরানব্বইয়ে পঞ্চম বিয়ে সারলেন মিডিয়া মোগল রুপার্ট মারডক

সোমবার, ০৩ জুন ২০২৪ | ৫:০৬ অপরাহ্ণ

তিরানব্বইয়ে পঞ্চম বিয়ে সারলেন মিডিয়া মোগল রুপার্ট মারডক
apps

মিডিয়া মোগল ও ধনকুবের রুপার্ট মারডক পঞ্চমবারের মতো বিয়ে সারলেন। শনিবার ক্যালিফোর্নিয়ায় নিজের আঙুর বাগানে তার বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়। ৯৩ বছর বয়সী মারডকের নতুন স্ত্রী ৬৭ বছর বয়সী এলেনা জুকোভা। তিনি অবসরপ্রাপ্ত রুশ জীববিজ্ঞানী। ২০২৩ সালের এপ্রিলে পুলিশের সাবেক যাজক লেসলে স্মিথের সঙ্গে বাগদান ছিন্ন হয়ে যাওয়ার পরপরই জুকোভার সঙ্গে মারডকের প্রেমের গুঞ্জন শোনা যায়।

ছয় সন্তানের জনক অস্ট্রেলীয় বংশোদ্ভূত মারডক নিউজ করপোরেশনের চেয়ারম্যান এমিরিটাস হিসেবে রয়েছেন। ফক্স নিউজ, ওয়াল স্ট্রিট জার্নাল, সান ও টাইমসের মতো গণমাধ্যম এ করপোরেশনের অধীনে।

গত বছর মারডক ফক্স ও নিউজ করপোরেশনের চেয়ারম্যান পদ থেকে সরে দাঁড়ান। তার ছেলে লাচলানকে এই দুই প্রতিষ্ঠানের প্রধানের দায়িত্ব দিয়েছেন। মারডক ও তার নতুন স্ত্রী জুকোভার দেখা হয়েছিল চীনা বংশোদ্ভূত উদ্যোক্তা ওয়েন্ডি ডেং আয়োজিত এক পার্টিতে। এ উদ্যোক্তা মারডকের সাবেক স্ত্রী।

রুপার্ট মারডকের সাবেক স্ত্রীদের মধ্যে আরও রয়েছেন অস্ট্রেলীয় ফ্লাইট অ্যাটেনডেন্ট প্যাট্রিসিয়া বুকার, স্কটিশ বংশোদ্ভূত সাংবাদিক আনা মান এবং মার্কিন মডেল ও অভিনেত্রী জেরি হল।

রাশিয়ান বিলিয়নিয়ার আলেকজান্ডার জুকভের সঙ্গে বিয়ে হয়েছিল এলেনা জুকোভার। তাদের কন্যা দাশা একজন সমাজকর্মী ও ব্যবসায়ী নারী। তার বিয়ে হয়েছিল রুশ অলিগার্ক রোমান আব্রামোভিচের সঙ্গে।

Development by: webnewsdesign.com