জনগণ হরতালকে পূর্ণ সমর্থন দিয়েছে : রিজভী

রবিবার, ০২ ফেব্রুয়ারি ২০২০ | ১২:২০ অপরাহ্ণ

জনগণ হরতালকে পূর্ণ সমর্থন দিয়েছে : রিজভী
apps

জনগণ আমাদের ডাকা হরতালে পূর্ণ সমর্থন দিয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী। তিনি বলেন, ইভিএম ভোট ডাকাতির একটা যন্ত্র। ইভিএম, ভোট ডাকাতিসহ সবকিছু মিলিয়ে যেভাবে নির্বাচন ছিনতাই করেছে, তার বিরুদ্ধেই এ হরতাল।

আজ রবিবার সকাল ৯টার দিকে হরতালের সমর্থনে নয়াপল্টনে দলীয় কার্যালয়ে সামনে হরতাল চলাকালে অবস্থান নিয়ে সাংবাদিকদের সঙ্গে তিনি এসব কথা বলেন।

 

 

 

হরতাল সফল কি না এ প্রসঙ্গে গণমাধ্যমের প্রশ্নের জবাবে তিনি বলেন, চারদিকে গাড়িঘোড়া চলছে না। দোকানপাট বন্ধ আছে। জনগণ স্বতস্ফূর্তভাবে হরতাল পালন করছে। জনগণ আমাদের ডাকা হরতালে পূর্ণ সমর্থন দিয়েছে। এটাই আমাদের পাওয়া।

ঢাকা সিটি নির্বাচনে কারচুপির অভিযোগে গতকাল, আজ সকাল সন্ধ্যা হরতাল আহ্বান করে বিএনপি। হরতালে আজ সকাল থেকে বিএনপি অফিসের সামনে পুলিশসহ বেশ কয়েকজন আইনশৃঙ্খলা রক্ষা বাহিনীর সদস্যদের দাঁড়িয়ে থাকতে দেখা গেছে।

 

 

 

দলীয় কার্যালয়ের সামনে থেকে রিজভী বলেন, অন্যায়, অবিচার, জনগণের সঙ্গে প্রতারণার পরিমাণ এতো বেশি হয়ে গেছে যে এখন আমাদের তীব্র থেকে তীব্রতর আন্দোলন কর্মসূচি দিতে হবে। সেই আন্দোলনেরই একটা ধাপ হচ্ছে হরতাল।

রিজভী বলেন, আগেও আমি বলেছি অন্যায় করে, বেআইনি কাজ করে, মানুষের ওপর জুলুম করে বেশিদিন টিকে থাকা যায় না। এরা টিকে থাকতে পারবে না।

এসময় রিজভীর পাশে ছিলেন, বিএনপির যুগ্ম-মহাসচিব হাবিব উন-নবী খান সোহেল, নির্বাহী কমিটির সদস্য অ্যাডভোকেট আবেদ রাজা, নিপুন রায় চৌধুরী, মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতানা আহমেদসহ ১৫/২০ জন নেতাকর্মী।

Development by: webnewsdesign.com