জগন্নাথপুরে ৮ প্রবাসীকে গণ সংবর্ধনা প্রদান

মঙ্গলবার, ২৮ জানুয়ারি ২০২০ | ৮:৪৬ অপরাহ্ণ

জগন্নাথপুরে ৮ প্রবাসীকে গণ সংবর্ধনা প্রদান
apps

 

সুনামগঞ্জের জগন্নাথপুরে ৮ জন প্রবাসীকে গণ সংবর্ধনা ও এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। ২৮ জানুয়ারি মঙ্গলবার উপজেলার আশারকান্দি ইউনিয়নের ষড়পল্লী উচ্চ বিদ্যালয় ও কলেজের উদ্যোগে কলেজ প্রাঙ্গনে কলেজ গভর্নিংবডির সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান আবদুল আহাদ মদরিছ এর সভাপতিত্বে এবং কলেজের শিক্ষক প্রতাব খান এর পরিচালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন যুক্তরাজ্য প্রবাসী আবদুল আশিক, আবদুর রশিদ, আবদুল কাইয়ূম, হাজী ছুরত মিয়া, হাজী আলতাবুর রহমান, রুহুল আম্বিয়া, আবদুল হামিদ ফরুক ও হাজী নেছাওর মিয়া।
বক্তব্য রাখেন, সাবেক ইউপি চেয়ারম্যান আইয়ূব খান, কলেজের অধ্যক্ষ হারুনুর রশীদ, শিক্ষক টিকেন্দ্র নাথ বর্মণ, সেলিম আহমদ, রোশন মিয়া, রুহুল আমিন, আমিন খান, আফিয়া খানম, সেনামুল হক, শাহারুল ইসলাম, সাইফুল ইসলাম, শিক্ষার্থী মাসুদা খানম, এমরান আহমদ, সায়মা বেগম, তহুরা খানম প্রমূখ।
এ সময় ফারুক হোসেন, আবদুস ছত্তার, ওয়াদুদুর রহমান, বিল্লাল হোসেন, হুমায়ূন কবির, জমশেদ আলম, হারুনুজ্জামান, আবুল কালাম, ইকবাল খান, আবদুল হামিদ, মিজানুর রহমান, নুরুল ইসলাম খান সহ বিভিন্ন শ্রেণি-পেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ছাত্রী নাদিয়া বেগম ও গীতাপাঠ করেন শিক্ষক সুব্রত সরকার।

Development by: webnewsdesign.com