‘চড়’ খেয়েই বড় সিদ্ধান্ত নিলেন তপসি পান্নু

রবিবার, ০২ ফেব্রুয়ারি ২০২০ | ৪:৪৭ অপরাহ্ণ

‘চড়’ খেয়েই বড় সিদ্ধান্ত নিলেন তপসি পান্নু
apps

মাত্র একটা চড়ই জীবন বদলে দিতে পারে। কারণ একটা চড়ের মধ্যে দিয়েই প্রকাশ করা যায় ক্ষমতা। সেই চড় শারীরিক ভাবে কতটা আঘাত করে তা খুব একটা গুরুত্বপূর্ণ নয়। কিন্তু এই অবদমন মনের মধ্যে সহস্র ক্ষত তৈরি করতে পারে। যদিও আমাদের সমাজে স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক হিংসাকে ওদের ব্যক্তিগত বিষয় বলেই ছেড়ে দেওয়া হয়। কিন্তু গায়ে হাত উঠলে কি আর তা ব্যক্তিগত থাকে।যদিও স্বামী স্ত্রীর গায়ে হাত তুললে এখনও মানিয়ে নিতে বলা হয়। বলা হয় স্বামী ভালোবেসেই তো একটা চড় মেরেছে। কিন্তু এই চড়ের পিছনে সাহস, ক্ষমতা বাসা বেঁধে থাকে।

স্ত্রীর উপর এই সাহস ও ক্ষমতা প্রদর্শনের ছাড়পত্র স্বামীকে যেন এই সমাজই তুলে দেয়। কিন্তু তপসি পান্নুর আসন্ন ছবি থাপ্পড়-এ দেখা যাবে ঠিক উল্টো ছবিটা।অনুভব সিনহা পরিচালিত এই ছবিতে দেখা যাবে, কী ভাবে একটা চড়ই বদলে দেবে স্বামী-স্ত্রীর দাম্পত্য।

 

 

 

 

 

 

৩০ জানুয়ারি মুক্তি পেয়েছে ছবির ট্রেলার। ট্রেলার দেখেই মুগ্ধ হয়েছেন সকলে। দেখা যাচ্ছে, দাম্পত্যে পরকীয়া বা অন্যান্য কোনও সমস্যা নেই। শুধু মাত্র একটা চড়ের জন্যই ডিভোর্সের আবেদন করেছে তপসি অভিনীত চরিত্রটি।ট্রেলারটি অনেকেই টুইটারে শেয়ার করেছেন। কবীর সিং ছবিতেও হিংসাকে গৌরবান্বিত করার অভিযোগ তুলেছিলেন অনেকে। দেখা গিয়েছিল অবলীলায় প্রেমিক প্রেমিকা পরস্পরের গায়ে হাত তুলছে। সেই ছবিকেই যেন পাল্টা জবাব দেবে তপসি পান্নুর থাপ্পড়।তপসি বরাবরই খুব বাছাই করা ছবিতে অভিনয় করেন। এক সময়ে মিথ ছিল, মেয়েদের না মানে হ্যাঁ। এটি যে কেবলই মিথ তা প্রমাণ করেছিল তপসি পান্নু অভিনীত পিঙ্ক।
প্রসঙ্গত, আগামী ২৮ ফেব্রুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে থাপ্পড়।

Development by: webnewsdesign.com