ঘের দখলচেষ্টা মামলার ১৪ আসামি আটক

রবিবার, ০৯ ফেব্রুয়ারি ২০২০ | ২:২৭ অপরাহ্ণ

ঘের দখলচেষ্টা মামলার ১৪ আসামি আটক
apps

সাতক্ষীরায় আলোচিত বোমাবাজি করে ঘের দখলপ্রচেষ্টা মামলার ১৪ আসামিকে আটক করেছে যশোর ও সাতক্ষীরা পুলিশ। শনিবার দিবাগত গভীর রাতে যশোর শহরের পুরাতন কেন্দ্রীয় বাস টার্মিনাল থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো সাতক্ষীরা জেলার আশাশুনি উপজেলার সদাইপুর গ্রামের গোলাম রসুল (৫৬) একই গ্রামের মোহাম্মদ তৌহিদ (৩৮) মোহাম্মদ রাব্বি (২৫) হিমো (২৪) আনারুল ইসলাম (৪৮) সিরাজুল ইসলাম (৪৯) আব্দুস সালাম (৪৫) মোস্তাকিম মোল্লা (২৪) আব্দুল করিম (৫২) মোস্তাকিম হোসেন (২৫) সাইফুল ইসলাম (৪২) সুজন (২০) নূর ইসলাম মোল্লা (৪৮) ও মোহাম্মদ নূরুজ্জামান (৪৮)।

 

 

 

সাতক্ষীরা সদর থানার এসআই হাসানুজ্জামান আজ রবিবার বলেন, চলতি বছরের ২৯ জানুয়ারি সাতক্ষীরা জেলার গদাইপুর গ্রামের মঞ্জুর ইসলামের ঘের দখল করতে যায় আটককৃতরা। এ সময় তারা অসংখ্য বোমা বিস্ফোরণ ঘটিয়ে এলাকায় ত্রাস সৃষ্টি করে। এ সময় ঘের মালিক মঞ্জুরুল ইসলামসহ তার ঘের কর্মচারীদের ব্যাপক মারপিট করা হয়। বিষয়টি সাতক্ষীরা জেলায় আলোচনায় আসে। এ ব্যাপারে ঘের মালিক মঞ্জুরুল ইসলাম বাদি হয়ে আশাশুনি থানায় চাঁদাবাজি, বিস্ফোরণ ও ঘের দখলের অভিযোগ এনে মামলা করেন। আটককৃতরা ওই মামলার এজাহারনামীয় আসামি।

 

 

 

 

তিনি আরো জানান, পুলিশের কাছে গোপন খবর ছিল এই ১৪ জন আসামি যশোর মনিহার পুরাতন বাস টার্মিনাল এলাকা দিয়ে বাসে করে পালিয়ে যাবে। এ সময় সাতক্ষীরা জেলা পুলিশ যশোর জেলা পুলিশের সহযোগিতা চাইলে যশোরের অতিরিক্ত পুলিশ সুপার (ক সার্কেল) গোলাম রব্বানীর তত্ত্বাবধানে কোতোয়ালি থানার ওসি মোহাম্মদ মনিরুজ্জামান নিজে সঙ্গে থেকে আমাদের অভিযানে নেতৃত্ব দেন এবং তাদের আটক করতে সক্ষম হই।

Development by: webnewsdesign.com