ঘূর্ণিঝড় রিমাল: শরণখোলায় গাছচাপায় নারীর মৃত্যু

বুধবার, ২৯ মে ২০২৪ | ১:০৬ অপরাহ্ণ

ঘূর্ণিঝড় রিমাল: শরণখোলায় গাছচাপায় নারীর মৃত্যু
ঘূর্ণিঝড় রিমাল: শরণখোলায় গাছচাপায় নারীর মৃত্যু
apps

ঘূর্ণিঝড় রিমালের প্রভাবে বাগেরহাটের শরণখোলায় গাছচাপায় মোসা. ফজিলা বেগম (৫৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে। সোমবার (২৭ মে) দুপুরের আগ মুহূর্তে উপজেলার খোন্তাকাটা ইউনিয়নের ধানসাগর গ্রামে এ মৃত্যুর ঘটনা ঘটে। মঙ্গলবার (২৮ মে) বিকেল সাড়ে ৫টার দিকে জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা মোহাম্মদ মাসুদুর রহমান এ তথ্য জানান।

জানা গেছে, নিহত ফজিলা বেগম খোন্তাকাটা ইউনিয়নের ধানসাগর গ্রামের হাফেজ মো. রুহুল আমিনের স্ত্রী।. তার কোনো সন্তান নেই। স্বামী-স্ত্রী দুজনে এখানে থাকতেন। মঙ্গলবার সকালে নিজ বাড়িতে নিহত নারীর দাফন সম্পন্ন হয়েছে। জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা মোহাম্মদ মাসুদুর রহমান বলেন, ২৭ মে ঘূর্ণিঝড় রিমালে প্রভাবে গাছচাপায় ফজিলা বেগমের মৃত্যু হয়েছে।

কিন্তু ভারী বৃষ্টিপাত, বিদ্যুৎ বিচ্ছিন্ন ও মোবাইলফোন নেটওয়ার্ক না থাকায় মঙ্গলবার বিকেলে বিষয়টি জানতে পেরেছি। নিহত ওই নারীর নামপরিচয় মন্ত্রণালয়সহ সংশ্লিষ্ট সব দপ্তরে পাঠানো হয়েছে। খোন্তাকাটা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. জাকির হোসেন খান মহিউদ্দিন জানান, ২৭ মে দুপুরের আগ মুহূর্তে রান্না করছিলেন ফজিলা বেগম।

ঘূর্ণিঝড় রিমালের প্রভাবে সে সময় রান্না ঘরের ওপর গাছ ভেঙে পড়ে। এতে ঘটনাস্থলেই ওই নারীর মৃত্যু হয়। তার স্বামীও বেশ অসুস্থ, বিষয়টি এলাকাবাসী অনেক পড়ে জানতে পারে। রাতে স্থানীয় লোকজন নিয়ে গাছ সরিয়ে ফজিলা বেগমের মরদেহ বের করা হয়। মঙ্গলবার সকালে তার দাফন সম্পন্ন করা হয়েছে। প্রচণ্ড বৃষ্টি ও ঝোড়ো বাতাসের কারণে নেটওয়ার্ক না থাকায় বিষয়টি প্রশাসনকে জানাতে দেরি হয়েছে।

শরণখোলা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সুদিপ্ত কুমার সিংহ বলেন, মঙ্গলবার দুপুরের পর ওই এলাকার চেয়ারম্যান উপজেলায় এসে ফজিলা বেগমের মৃত্যুর বিষয়টি আমাদের জানান। নিহতের পরিবারকে প্রয়োজনীয় সহযোগিতা করা হবে।

Development by: webnewsdesign.com