ঘাতক ট্রাক ভেঙে দিল তুহিনের বিয়ের স্বপ্ন

শনিবার, ০৮ ফেব্রুয়ারি ২০২০ | ৬:৩৫ অপরাহ্ণ

ঘাতক ট্রাক ভেঙে দিল তুহিনের বিয়ের স্বপ্ন
apps

বিয়ের পিড়িতে বসার কথা ছিল কমলগঞ্জের রামচন্দ্রপুর গ্রামের তুহিনের তার আগেই ঘাতক ট্রাক কেড়ে নিল তার প্রাণ। তুহিনের মৃত্যুর সঙ্গে সংসার জীবন শুরুর আগেই স্বপ্ন ভেঙে খানখান হলো কনের। দ্রুতগামী ট্রাক চাপায় ঘটনাস্থলে তার মৃত্যুর ঘটনায় দুটি পরিবারে চলছে শোকের মাতম।

এ ঘটনার প্রতিবাদে নির্মাণ শ্রমিকরা গতকাল প্রায় তিন ঘণ্টা সড়ক অবরোধ করেন। স্থানীয়রা ও কনের পরিবার সূত্রে জানা গেছে, কমলগঞ্জের রহিমপুর ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের নানু মিয়ার পুত্র তুহিন মিয়ার বিয়ে ঠিক হয় কমলগঞ্জ পৌর এলাকার পশ্চিম কুমড়াকাপন গ্রামের মৃত মাসুক মিয়ার কন্যা জাহানারা বেগমের সঙ্গে।

 

 

 

 

পেশায় নির্মাণ শ্রমিক তুহিনের বিয়ের সব আনুষ্ঠানিকতা শেষ হয় গত ৩১শে জানুয়ারি। আগামী শুক্রবার কনেকে ঘরে তোলার কথা ছিল তার।নির্মাণ শ্রমিক হিসেবে কাজ করে যা মজুরি পান তা দিয়ে ইতিমধ্যেই বিয়ের কাপড়চোপড় কিনা শেষ করেছিল তুহিন। প্রতিদিনের মতো বৃহস্পতিবার কমলগঞ্জের মির্তিঙ্গা চা বাগানে নির্মাণকাজে যায় তুহিন। কাজ শেষে সন্ধ্যায় বাড়ি ফেরার পথে মুন্সীবাজার-ভৈরব বাজার সড়কের চা বাগানের মন্দিরের সামনে একটি দ্রুতগামী বালুভর্তি ট্রাক তাকে চাপা দিয়ে পালিয়ে গেলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

ঘটনার খবর পেয়ে রাতেই নিহতের মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনার সংবাদে তুহিনের পরিবার ও হবু শ্বশুরবাড়ির লোকজন কান্নায় ভেঙে পড়েন। এদিকে ট্রাক চাপায় নির্মাণ শ্রমিক তুহিনের মৃত্যুর সংবাদে নির্মাণ শ্রমিকদের মাঝে শোকের ছায়া নেমে আসে। শোকাহত শ্রমিকরা এ ঘটনার প্রতিবাদে গতকাল সকালে মুন্সীবাজার-ভৈরব বাজার সড়ক অবরোধ করেন। এতে ওই সড়কে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়।

 

 

 

 

খবর পেয়ে কমলগঞ্জ থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে নির্মাণ শ্রমিকদের নেতৃবৃন্দের সঙ্গে আলোচনা করে দ্রুত সময়ের মধ্যে ঘাটক ট্রাকসহ চালক আটকের প্রতিশ্রুতিতে দুপুরে অবরোধ তুলে নেয় নির্মাণ শ্রমিকরা। কমলগঞ্জ থানার ওসি আরিফুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘাতক ট্রাকসহ চালক আটকে পুলিশি অভিযান চলছে।

Development by: webnewsdesign.com